ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঋষির শেষ সিনেমা সম্পন্ন করলেন পরেশ, আসছে মার্চেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
ঋষির শেষ সিনেমা সম্পন্ন করলেন পরেশ, আসছে মার্চেই ঋষি কাপুর ও পরেশ রাওয়াল

ক্যান্সারের সঙ্গে লড়াই করতে করতে প্রায় দুই বছর আগে মারা যান বলিউডের প্রখ্যাত অভিনেতা ঋষি কাপুর। ২০২০ সালের ৩০ এপ্রিল ৬৭ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।

ঋষি কাপুরের সবশেষ সিনেমা ‘শর্মাজি নমকিন’। এই সিনেমার কাজ সম্পন্ন করার আগেই এই অভিনেতা মৃত্যু হয়। এরপর সিনেমাটিতে তার চরিত্রে আরেক প্রবীণ অভিনেতা পরেশ রাওয়াল অভিনয় করে সম্পন্ন করেন। অবশেষে এটি মুক্তির মুখ দেখছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সিনেমাটির শুটিং চলাকালে ঋষি কাপুর মারা যাওয়ায় চিন্তায় পড়ে গিয়েছিল প্রযোজনা সংস্থা। সে সময় ঋষি কাপুর অভিনীত চরিত্রটির জন্য পরেশ রাওয়ালকে প্রস্তাব দেওয়া হলে তিনি রাজি হন এবং সিনেমাটি সম্পন্ন করেন।  

নবাগত পরিচালক হিতেশ ভাটিয়ার এই সিনেমায় দেখা যাবে ৬০ বছরের এক প্রবীণের জীবনের গল্প। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋষি কাপুর ও পরেশ রাওয়াল। প্রথমবারের মতো একই চরিত্রে দুই অভিনেতাকে অভিনয় করতে দেখবে বলিউড।  

সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জুহি চাওলা। বুধবার (০৯ মার্চ) তিনি জানান, ‘শর্মাজি নমকিন’ ৩১ মার্চ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।