ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীরের বিয়েতে আসবেন প্রাক্তন প্রেমিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
রণবীরের বিয়েতে আসবেন প্রাক্তন প্রেমিকা! রণবীর ও আলিয়া

বলিউডের প্রতীক্ষিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের চার হাত এক হতে যাচ্ছে। এক সপ্তাহ পর নাকি তারা বসতে চলেছেন বিয়েরে পিঁড়িতে।

এমন গুঞ্জন এখন বলি পাড়ার সর্বত্র! 

এরই মধ্যে তারা নাকি বিয়ের অতিথির তালিকা প্রস্তুত করে দাওয়াত দেওয়া শুরু করে দিয়েছেন। আর বিয়েতে রণবীর তার এক প্রাক্তন প্রেমিকাকে দাওয়াত দিয়েছেন বলেও গুঞ্জন উঠেছে।  

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, ১৭ এপ্রিল রণবীর ও আলিয়া সাত পাকে বাঁধা পড়তে পারেন। কেউ কেউ আবার বলছেন ১৪ এপ্রিলই শুভ কাজটি সেরে ফেলবেন তারা। চেম্বরে পৈতৃক ভিটাতে হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

রণবীর ও আলিয়া বিয়ের অনুষ্ঠানে পরিবার ও কাছের বন্ধু ছাড়া আরো নিমন্ত্রণ জানিয়েছেন শাহরুখ খান, করণ জোহর, সঞ্জয়লীলা বানসালি ও জোয়া আখতারের মতো তারকাদের। এছাড়া রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও তার স্বামী রণবীর সিংও নাকি রয়েছেন অতিথির তালিকায়।  

গুঞ্জন রয়েছে, সোনি রাজদানের বাবা অর্থাৎ আলিয়া ভাটের অসুস্থ নানার ইচ্ছাতে নাকি তড়িঘড়ি করে এই বিয়ের আয়োজন করা হচ্ছে।

উল্লেখ্য, অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন রণবীর-আলিয়া। এই সিনেমার মাধ্যমেই তাদের প্রেমের শুরু! চলতি বছর ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।