ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দর্শকদের কাঁদাবেন রণবীর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
দর্শকদের কাঁদাবেন রণবীর! রণবীর সিং

এক যুগ আগে বলিউডে অভিষেক ঘটে রণবীর সিংয়ের। মণীশ শর্মা পরিচালিত ‘ব্যান্ড বাজা বারাত’র মাধ্যমে প্রথমবার পর্দায় হাজির হন এই অভিনেতা।

প্রথম সিনেমাতেই বাজিমাৎ করেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

আবারো এই একই পরিচালকের নতুন সিনেমা অভিনয় করলেন রণবীর সিং। ‘জয়েসভাই জোরদার’ নামের সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ১৩ মে।

সিনেমাটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত ‘পদ্মাবত’ অভিনেতা। এরই মধ্যে শুরু করে দিয়েছেন প্রচারণাও। এতে বরাবরের মতো ছক ভেঙে নতুন রূপে হাজির হতে যাচ্ছেন তিনি।  

সম্প্রতি ‘ফেমিনা বিউটিফুল ইন্ডিয়ান্স’-এর মঞ্চে হাজির হয়েছিলেন রণবীর। সেখানে সিনেমাটি নিয়ে আশাবাদ ব্যক্ত করে রণবীর জানান, ‘জয়েসভাই জোরদার’ সবাইকে কাঁদাবে!

রণবীর বলেন, ‘সিনেমাটি সবাইকে কাঁদিয়ে ছাড়বে, না হলে টাকা ফেরত দেবো’।  

সিনেমাটিতে গুজরাতির ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। সিনেমায় জয়েশভাই চরিত্রটি একজন সাধারণ মানুষ, যাকে দেখে হিরো মনে হবে না। কিন্তু সেই অর্ডিনারি মানুষটা জীবনে যে এক্সট্রাঅর্ডিনারি কাজটা করে দেখাবে সেটাই তাকে হিরোতে পরিণত করবে।

এতে অভিনেতার বিপরীতে রয়েছেন শালিনী পাণ্ডে। ‘জয়েসভাই জোরদার’ দিয়ে বলিউডে পা রাখছেন ‘অর্জুন রেড্ডি’খ্যাত এই নায়িকা। এছাড়া আরো রয়েছেন বোমান ইরানি, রত্না পাঠক শাহর মতো তারকারাও।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।