ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে কারণে ৪১ দিন খালি পায়ে হাঁটবেন রাম চরণ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
যে কারণে ৪১ দিন খালি পায়ে হাঁটবেন রাম চরণ খালি পায়ে রাম চরণ

এস এস রাজামৌলি পরিচালিত সিনেমা ‘আরআরআর’ বক্স অফিসে দাপট অব্যাহত রেখেছে। ইতোমধ্যেই সিনেমাটি ব্যবসায়িক সাফল্য পেয়েছে।

এ কারণেই নির্মাতা মুম্বাইয়ে সাকসেস পার্টির আয়োজন করেছিলেন। সেখানে খালি পায়ে হাজির হন রাম চরণ।

জানা যায়, শুধু পার্টিতে নয়, মুম্বাই এয়ারপোর্টেও খালি পায়ে ছিলেন রাম চরণ। যা দেখে তার ভক্তরা রীতিমতো অবাক। তাদের প্রশ্ন- হঠাৎ কেন জুতা পরছেন না রাম চরণ?

এ বিষয়ে জানা যায়, ধর্মীয় রীতি আয়াপ্পা দীক্ষার নিয়মাবলী পালন করছেন রাম চরণ। এজন্য ৪১ দিন জুতা পায়ে দিবেন না তিনি। এরপরেই আয়াপ্পা মন্দিরে গিয়ে পূজা দিতে পারবেন এই অভিনেতা। আর এই কারণেই খালি পায়ে হাঁটছেন রাম চরণ। একইসঙ্গে কালো রঙের পোশাকও পরছেন তিনি।  

রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত অ্যাকশনধর্মী সিনেমা ‘আরআরআর’ মুক্তির মাত্র ১২ দিনেই বক্স অফিস আয় করেছে ৯৩৫ কোটি রুপি। সিনেমাটিতে রাম চরণের নায়িকা আলিয়া ভাট।

‘আরআরআর’র সাফল্যে সিনেমাটির সংশ্লিষ্ট ৩৫ জন কলাকুশলীকে বাড়িতে ঢেকে ছিলেন রাম চরণ। শুধু তাই নয়, তাদের প্রত্যেকের হাতে মিষ্টির প্যাকেট ও একটি করে সোনার কয়েন তুলে দেন ভারতের দক্ষিণী সিনেমার এই অভিনেতা।

রাম চরণ কলাকুশলীদের হাতে সোনার যে কয়েন তুলে দিয়েছেন তার ওজন ১১.৬ গ্রাম। অর্থাৎ একেকটি সোনার কয়েনের দাম ৫৫ থেকে ৬০ হাজার রুপি। সবমিলিয়ে হিসেব করলে অন্তত ১৮ লাখ রুপি মূল্যের সোনা ইউনিটের সদস্যদের দিয়েছেন এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।