ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১ হাজার কোটি আয়, ‘আরআরআর’র সাফল্য উদযাপনে বলিউড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
১ হাজার কোটি আয়, ‘আরআরআর’র সাফল্য উদযাপনে বলিউড

ভারতীয় সিনেমার ইতিহাসে জায়গা করে নিয়েছে ‘আরআরআর’। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে ১ হাজার কোটি রুপি! যে কারণে বক্স অফিসে সর্বকালের সেরা তিন সিনেমার তালিকায় প্রবেশ করেছে এটি।

‘বাহুবলী’খ্যাত দক্ষিণ ভারতীয় নির্মাতা এস এস রাজামৌলির সিনেমাটির সাফল্যের উচ্ছ্বাস ছুঁয়েছে বলিউডকেও। যারই প্রমাণ পাওয়া গেল সাফল্য উদযাপনে আয়োজিত বিরাট পার্টিতে।  

নির্মাতা করণ জোহর থেকে শুরু করে জাভেদ আখতার, আমির খান, জিতেন্দ্র, তুষার কাপুর, হুমা কুরেশী, জনি লিভারসহ অনেক বলি তারকাই হাজির হয়েছেন। রাজামৌলিসহ ‘আরআরআর’র দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণকে জানালেন অভিনন্দন। তবে পার্টিতে দেখা যায়নি সিনেমাটির দুই শিল্পী আলিয়া ভাট ও অজয় দেবগণকে।

বুধবার (০৬ এপ্রিল) রাতে মুম্বাইতে নির্মাতাদের পক্ষ থেকে এই সাকসেস পার্টির আয়োজন করা হয়। যেখানে বলিউড ছাড়াও দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে এরই মধ্যে বক্স অফিসে সালমান খানের ‘বজরঙ্গী ভাইজান’কে পেছনে ফেলেছে ‘আরআরআর’। সিনেমাটি মাত্র তিনদিনেই বিশ্বব্যাপী ৫০০ কোটি রুপি আয় করে। আর ১২তম দিনে পার করেছে ১০০০ হাজার কোটি রুপি আয়ের মাইলফলক।  

এছাড়া, মোট ৬০০ কোটি রুপি বাজেটের ‘আরআরআর’ মুক্তির আগেই নাকি ৮০০ কোটি রুপি আয় করেছে। এরমধ্যে সিনেমা স্বত্ব বিক্রিসহ গানের আয়ও রয়েছে। উত্তর ভারতীয় স্বত্ব থেকে এটি পেয়েছে ১৩৫ কোটি রুপি।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।