ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ব্যাচেলর পয়েন্ট’-এর শিমুল এখন গ্র্যাজুয়েট

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
‘ব্যাচেলর পয়েন্ট’-এর শিমুল এখন গ্র্যাজুয়েট শিমুল শর্মা

আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এ কাবিলা, পাশা, হাবু ভাইদের পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছে শিমুল চরিত্রটিও। সেই শিমুল এখন গ্র্যাজুয়েট।

জানা গেছে, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) থেকে কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই)-এ বিএসসি সম্পন্ন করেছেন তিনি।

এই বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হিসেবে শিমুল অফিসিয়ালি গ্রাজুয়েশন সম্পন্ন করেন ২০২১ সালে। তবে বুধবার (০৬ এপ্রিল) মিরপুর ১৪ নম্বরের পুলিশ কনভেশন হলে তার কনভোকেশন অনুষ্ঠিত হয়। সেখানেই সনদ বুঝে পান এই অভিনেতা।

বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরেই নির্মাতা কাজল আরেফিন অমির সহকারী হিসেবে ‘বুম ফিল্মস’-এ কাজ শুরু করেন শিমুল। কাজের পাশাপাশি পড়ালেখা শেষ করেছেন তিনি।  

ফেনীতে জন্ম নেওয়া শিমুল শর্মা পরিচালক হওয়ার স্বপ্ন নিয়েই কাজল আরেফিন অমির সঙ্গে সহাকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন। অমির সহকারী হিসেবে শিমুলের প্রথম কাজ ‘নেটওয়ার্ক বিজি’। এরপর থেকে অমি পরিচালিত প্রায় ৯০ ভাগ নাটকের সহকারী পরিচালক ছিলেন তিনি।

অভিনেতা হিসেবে পরিচিতি পেলেও অভিনয় নিয়ে পড়ে থাকতে চান না শিমুল। নির্মাতা হওয়াই স্বপ্ন তার। সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন শিমুল।  

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।