ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীর-আলিয়ার হানিমুন হবে জঙ্গলে!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
রণবীর-আলিয়ার হানিমুন হবে জঙ্গলে! রণবীর কাপুর ও আলিয়া ভাট

এ সময়ের বলিউডের সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসের ১৭ তারিখে নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, রণবীর কাপুরের পৈতৃক বাড়ি অর্থাৎ আর কে হাউসেই বসবে আলিয়া ও রণবীরের বিয়ের আসর। শোনা যাচ্ছে, তাদের বিয়ের পোশাক ডিজাইন করেছেন মণীশ মালহোত্রা। ইতোমধ্যে ফাঁস হয়েছে আলিয়া ও রণবীরের বিয়ের অতিথি তালিকাও।

এবার সামনে এলো তাদের হানিমুনে যাওয়ার বিষয়টিও। রণবীর ও আলিয়ার ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, এই জুটি নাকি মধুচন্দ্রিমায় যাবেন দক্ষিণ আফ্রিকায়!

চলতি বছরের শুরুতেই আলিয়াকে সঙ্গে নিয়ে দক্ষিণ আফ্রিকায় বেড়াতে গিয়েছিলেন রণবীর। ইনস্টাগ্রামে সেখানে কাটানো সময়ের ছবি পোস্ট করেছিলেন আলিয়া। দক্ষিণ আফ্রিকার জঙ্গল সাফারি নাকি এতোটাই ভালো লেগেছে আলিয়া ও রণবীরের, যে মধুচন্দ্রিমার ডেস্টিনেশন হিসেবে এই জঙ্গলকেই বেছে নিবেন এই তারকা জুটি।

তবে বিয়ে বা হানিমুন নিয়ে নানা কথা শোনা গেলেও, এ ব্যাপারে এখনও মুখ খোলেননি রণবীর বা আলিয়া কেউই। গত কয়েক বছর ধরেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নানা খবর শোনা গিয়েছে। তবে এবারে বিয়ের খবর পাকা বলেই শোনা যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।