ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘ট্রেইলারে মুগ্ধ হয়ে ঐশ্বরিয়া নিজেই বর্ষার সঙ্গে সেলফি তোলেন’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মে ১৮, ২০২২
‘ট্রেইলারে মুগ্ধ হয়ে ঐশ্বরিয়া নিজেই বর্ষার সঙ্গে সেলফি তোলেন’

ঢালিউড তারকা দম্পতি অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা বর্তমানে ফ্রান্সে অবস্থান করছেন। মঙ্গলবার (১৭ মে) থেকে সেখানে শুরু হয়েছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ ‘কান চলচ্চিত্র উৎসব’-এর ৭৫তম আসর।

সেখানে প্রদর্শন হবে এই তারকা জুটির মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেইলার।

এই উৎসবে অনন্ত-বর্ষার সঙ্গে দেখা হয়েছে বলিউড তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে। সেই ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করেন অনন্ত নিজেই।

ফ্রান্সের একটি রেস্তোরাঁয় তাদের সঙ্গে দেখা হয়েছে বলে জানিয়েছেন অনন্ত-বর্ষা। এক সাক্ষাৎকারে অনন্ত বলেন, ‘একই রেস্তোরাঁয় আমরা বসেছিলাম, আড্ডা মারছিলাম। তখন জানতে চেয়েছিল, তোমরা কোথা থেকে এসেছ? বললাম, বাংলাদেশ থেকে এসেছি। তখন ওরা জানতে চাইল, এখানে কোনও কারণে এসেছি কি না। তখন বলেছি, আমরাও বাংলাদেশের চলচ্চিত্র তারকা। ’

তিনি আরো বলেন, ‘এরপর তারা জানতে চাইল, তোমরা কী ধরনের সিনেমা নির্মাণ করো। তারপর আমাদের সিনেমার ক্লিপস দেখতে চাইল। ইরানি সিনেমার (দিন : দ্য ডে) ট্রেইলার দেখালাম অভিষেক-ঐশ্বরিয়াকে। বলল, এটাকে বাংলাদেশি সিনেমা মনে হচ্ছে না, আমেরিকান সিনেমার মতো... বলিউড সিনেমার মতোই। বলেছি, ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য। ’

এই অভিনেতা আরো জানান, এরপর ঐশ্বরিয়া রাই বচ্চন নিজে থেকেই সেলফি তুলেছেন বর্ষার সঙ্গে।

উৎসবের বাণিজ্যিক শাখা ‘মার্শে দ্যু ফিল্মে’ বিভাগে বাংলাদেশের ‘দিন : দ্য ডে’ ও ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার ট্রেইলার প্রদর্শনের কথা রয়েছে।  

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়াও রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, মে ১৮, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।