ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

বিনোদন

বিচ্ছেদের গুঞ্জন থামালেন মাহি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, মে ২০, ২০২২
বিচ্ছেদের গুঞ্জন থামালেন মাহি রাকিব সরকারের সঙ্গে মাহিয়া মাহি

তারকাদের ব্যক্তিজীবন নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই। তাই ভক্ত-অনুরাগীদের কৌতুহল মেটাতে গণমাধ্যমগুলো তারকাদের ব্যক্তি জীবনের নানা গল্পই উঠে আসে।

সম্প্রতি সামাজিকমাধ্যমে ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির স্ট্যাটাস থেকে গুঞ্জন ছড়ায়।

সেই গুঞ্জন এমন- চিত্রনায়িকা মাহিয়া মাহির নতুন সংসার নাকি ভাঙতে বসেছে! মূলত মাহি তার স্ট্যাটাসে দুঃখ-বিরহের অনুভূতি প্রকাশ করেছিলেন। সেটা নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা ও গণমাধ্যমে খবরও প্রকাশ হয়।  

কিন্তু এমন কোনো ঘটনা ঘটেনি। শুক্রবার (২০ মে) একসঙ্গে ছবি শেয়ার করে বিচ্ছেদ গুঞ্জন থামিয়ে দিলেন মাহি ও তার স্বামী রাকিব সরকার। ছবিতে দেখা যায়, কালো পাঞ্জাবি পরেছেন রাকিব, আর মাহির পরনে কালো বোরকা। স্বামীর হাত ধরে, মাথায় মাথা ঠেকিয়ে রোমান্টিক ভঙ্গিমায় সেলফিবন্দি হয়েছেন মাহি।

ছবির ক্যাপশনে রাকিব সরকার লিখেছেন, ‘হ্যাপি ফ্রাইডে’। এর মাধ্যমেই মাহি প্রমাণ দিয়ে দিলেন, রাকিবের স্ত্রী হিসেবে সুখে আছেন, ভালো আছেন।  

গেল ১৬ মে মাহি তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন একটি। একা একটি ছবির সঙ্গে পোস্ট করেছিলেন। এর ক্যাপশনে মাহি লেখেন, ‘প্রিয় মানুষটা / তুমি বরং সুখেই থাকো / কাছে না হয় বহু দূরে...। ’ ব্যাস, মাহি এমন কাব্যময় লেখনিতেই চলে আসেন আলোচনায়।  

এর আগে মাহি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে বিয়ের পর তাদের পাঁচ বছর সংসার ২০২১ সালে মে মাসে ভেঙে যায়। এরপর সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই চিত্রনায়িকা।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মে ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa