ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

বিনোদন

বিয়ে করলেন ‘বেবি ডল’খ্যাত গায়িকা কণিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মে ২১, ২০২২
বিয়ে করলেন ‘বেবি ডল’খ্যাত গায়িকা কণিকা গৌতম হাতিরামানির সঙ্গে কণিকা

জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুর। প্রবাসী ব্যবসায়ী গৌতম হাতিরামানির সঙ্গে শুক্রবার (২০ মে) বিবাহবন্ধনে আবদ্ধ হন ‘বেবি ডল’খ্যাত এই গায়িকা।

এটি তার দ্বিতীয় বিয়ে।

লন্ডনে ঘনিষ্ট বন্ধু-বান্ধব এবং আত্মীয়-পরিজনদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন গৌতম-কণিকা। তার বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু ছবি এখন রীতিমতো ভাইরাল সামাজিকমাধ্যমে।  

যেখানে বরের বেশে গলায় নেওয়ার হবু বধূর সঙ্গে খুনসুটিও করতে দেখা গেল গৌতমকে। কনিকা এদিন সেজেছিলেন পিচ রঙা লেহেঙ্গায় আর গৌতমের পরনে ছিল ট্র্যাডিশনাল পাগড়ি এবং প্যাস্টেল রঙা শেরওয়ানি। তাদেন এই ঝলমলে সাজ নজর কেড়েছে ভক্তদের।  

সামাজিকমাধ্যমে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে বিবাহের পর কণিকা ও গৌতমের চুম্বনের দৃশ্য।  

এর আগে ১৯৯৮ সালে ব্যবসায়ী রাজ চন্দককে বিয়ে করেছিলেন কণিকা। রাজ ও কণিকার সেই সংসারে তিন সন্তান আয়না, সামারা এবং যুবরাজ রয়েছে। ২০১২ সালে রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় কণিকার।  

বিচ্ছেদের পর সন্তানদের আগলে রেখেছেন কণিকা। এরপর দীর্ঘদিন একা থাকার পর নতুন করে ঘর বাঁধলেন এই গায়িকা। এই বিয়ে নিয়ে দারুণ উচ্ছ্বাসিত কণিকার সন্তানরাও।

এদিকে প্রথম সংসারে বিচ্ছেদের পর বলিউডে ক্যারিয়ার শুরু করেন কণিকা। ‘বেবি ডল’, ‘চিটিয়া কালাইয়া’ থেকে শুরু করে ‘ছিল গয়ে নয়না’সহ বলিউডে তার বেশ কিছু হিট গানে রয়েছে তার।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ২১, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa