ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভারসোভা মহাশ্মশানে কেকের শেষকৃত্য সম্পন্ন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জুন ২, ২০২২
ভারসোভা মহাশ্মশানে কেকের শেষকৃত্য সম্পন্ন

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। বৃহস্পতিবার (০২ জুন) মুম্বাইয়ের ভারসোভা মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

 

এদিন সকালে গায়ককে শেষ শ্রদ্ধা জানাতে তার বাড়িতে ভিড় করেন ভারতীয় শোবিজের বহু তারকা। প্রিয় সহকর্মীকে দেখতে হাজির হন অভিনেতা ফয়সাল খান, সংগীতশিল্পী অভিজিৎ ভট্টাচার্য, জাভেদ আলী, পাপন, শিল্পা রাও, অলকা ইয়াগমিন, শ্রেয়া ঘোষাল, সেলিম মার্সেন্ট, নির্মাতা বিশাল ভরদ্বাজসহ অনেকেই।

শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে কেকের মরদেহ নিয়ে যাওয়া হয় শ্মশানে। সেখানে প্রিয় মানুষটিকে বিদায় জানালেন স্ত্রী জ্যোতি, ছেলে নকুল কৃষ্ণ কনাথ ও মেয়ে তামারা কনাথ। কেকের মুখাগ্নি করেন ছেলে নকুল কনাথ।  

প্রিয় গায়ককে শেষবারের মতো সামনে থেকে দেখতে অন্তিম যাত্রা থেকে ভারসোভা মহাশ্মশানে উপস্থিত হন কেকের অসংখ্য গুণমুগ্ধ।

কলকাতায় দুই দিনের কনসার্টে মঙ্গলবার (৩১ মে) দ্বিতীয় দিন মঞ্চ মাতিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কেকে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মাত্র ৫৩ বছর বয়সেই এই সুরের যাদুকরের জীবন প্রদীপ নিভে গেল। ধারণা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার মৃত্যুতে ভারতসহ পুরো বিশ্বের অনুরাগীদের মনে নেমে এসেছে শোকের ছায়া।

বুধবার (০১ জুন) কেকেকে পশ্চিমবঙ্গের সরকারের পক্ষ থেকে রবীন্দ্র সদনে গান স্যালুটে শ্রদ্ধা জানানো হয়। পরে রাতেই মুম্বাই নিয়ে যাওয়া হয় তার মরদেহ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জুন ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।