ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কত টাকায় বিয়ের ছবি বেচেছেন ভিকি-ক্যাটরিনা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুন ২, ২০২২
কত টাকায় বিয়ের ছবি বেচেছেন ভিকি-ক্যাটরিনা? ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল

বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ২০২১ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেন। তাদের রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিতি ছিলেন।

রাজস্থানের যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল ক্যাটরিনা ও ভিকির রাজকীয় বিয়ের আসর। বিয়েতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার লাল লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। আর ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বর সেজেছিলেন ভিকি।  

বিয়ে নিয়ে কঠোর গোপনীয়তা বজায় রেখেছিলেন ক্যাটরিনা-ভিকি। কিন্তু এতো গোপনীয়তার মাঝেও বর-কনের ছবি সামনে এসেছিল। এমনও শোনা গিয়েছিল, বিয়ের ছবি কোনও সংস্থার কাছে বিক্রি করা হবে বলেই এতো গোপনীয়তা বজায় রাখা হয়েছিল।  

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড লাইফ বলিউডের বিয়ের ছবি বিক্রির তথ্য প্রকাশ করেছে। সেখান থেকে জানা যায়, ক্যাটরিনা কাইফ ও ভিকি তাদের বিয়ের ছবি বিক্রি করেছেন ৮০ থেকে ১০০ কোটি রুপিতে! 

বিয়ের পর দুজনেই তাদের কাজে মন দিয়েছেন। কাজের ফাঁকে যখনই সুযোগ পান, একান্তে সময় কাটাতে দূর-দূরান্তে পাড়ি দেন বলিউডের এই হেভিওয়েট জুটি। মে মাসেই যুক্তরাষ্ট্রের ছুটি কাটাতে দেখা গেছে এই দম্পতিকে। দেখতে দেখতে প্রায় ছয় মাসের দাম্পত্যের প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন তারা।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জুন ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।