ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখের অ্যাকশনধর্মী ‘জওয়ান’-এর ঘোষণা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুন ৩, ২০২২
শাহরুখের অ্যাকশনধর্মী ‘জওয়ান’-এর ঘোষণা ‘জাওয়ান’-এর টিজারে শাহরুখের লুক

বলিউড বাদশাহ শাহরুখ খান চার বছর ধরে নতুন কোনো সিনেমা উপহার দেননি দর্শকদের। বিরতি কাটিয়ে ২০২৩ সালে পর্দায় ফিরছেন এই অভিনেতা।

আগেই জানা গেছে, আসছে বছরের শুরু জানুয়ারিতে মুক্তি পাবে শাহরুখের ‘পাঠান’, আর বছর শেষে ডিসেম্বরে মুক্তি পাবে তার ‘ডানকি’।

শুক্রবার (০৩ জুন) আরো একটি নতুন সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। অ্যাকশনধর্মী সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘জওয়ান’। এটি ২০২৩ সালের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে।  

তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার নির্মাণ করবেন সিনেমাটি। এর আনুষ্ঠানিক ঘোষণায় শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান এক মিনিট ৩১ সেকেন্ডের টিজার প্রকাশ করেছে। একইসঙ্গে জানানো হয়, হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় ‘জাওয়ান’ মুক্তি পাবে ২০২৩ সালের ২ জুন।

সিনেমাটি প্রসঙ্গে শাহরুখ খান এক বিবৃতিতে জানিয়েছেন, ‘জওয়ান’ একটি সর্বজনীন গল্প; যা ভাষা, ভৌগলিকতার বাইরে এবং সবার উপভোগ করার জন্য। এই সিনেমাটি তৈরির কৃতিত্ব অ্যাটলির। আমার জন্য দুর্দান্ত অভিজ্ঞতা ছিল, কারণ আমি অ্যাকশন সিনেমা পছন্দ করি। এই টিজারটি হলো আইসবার্গের ঠিক চূড়া এবং কী হতে চলেছে একটি আভাস দিচ্ছে।

শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত অ্যাটলির সিনেমাটি হবে অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার। ভারতীয় গণমাধ্যমের খবর, দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত নয়নতারা এই সিনেমায় শাখরুখের বিপরীতে অভিনয় করছেন।  

জানা যায়, সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান।  

যদিও শাহরুখের ঘোষণাপত্রে এসব প্রসঙ্গে কোন তথ্যই প্রকাশ করা হয়নি। তবে যাই হোক, ‘জওয়ান’-এর টিজারে শাহরুখের চমকপ্রদ লুক ইতোমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। সিনেমাটি নিয়ে জ্যামিতিক হারে শাহরুখ ভক্তদের প্রত্যাশা বেড়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুন ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।