ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

যে মন্তব্য করে বিপাকে সাই পল্লবী 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জুন ১৬, ২০২২
যে মন্তব্য করে বিপাকে সাই পল্লবী  সাই পল্লবী

তামিল, তেলেগু ভাষার একাধিক সুপারহিট সিনেমার অভিনেত্রী সাই পল্লবী। এবার ধর্মীয় সংঘাত নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েছেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের এই অভিনেত্রী।

মূলত ধর্মীয় সংঘাত নিয়ে মন্তব্য করেন সাই পল্লবী। যা রীতিমতো তোলপাড় সৃষ্টি করেছে সামাজিকমাধ্যমে৷

তার আসন্ন সিনেমা ‘বিরাট পারভম’-এর প্রচারের জন্য দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ওই মন্তব্য করেন তিনি ৷ সিনেমায় একজন নকশালপন্থীর চরিত্রে অভিনয় করছেন সাই পল্লবী৷

সাক্ষাৎকারে তিনি বলেন, প্রত্যেকের পরিবেশ অনুযায়ী তাদের দৃষ্টিভঙ্গি গড়ে ওঠে ৷ ভায়োলেন্সের কনসেপ্টকে বোঝা সত্যিই কঠিন৷ কোনটা ঠিক কোনটা ভুল তা বলা আমাদের পক্ষে ভীষণ কঠিন ৷

এই অভিনেত্রী আরো বলেন, নকশালরা ভেবেছিলেন সেসময় একমাত্র সহিংসতার মাধ্যমেই ন্যায়বিচার পাওয়া সম্ভব ৷ এটা অনেকদিন আগের ঘটনা, সুদূর অতীতের... আমাদের ধারণা আজ আলাদা হতেই পারে৷ পাকিস্তানের মানুষ মনে করে ভারতীয় নিরাপত্তা বাহিনী সন্ত্রাসবাদী, আমারাও তাদের বাহিনীর বিষয়ে একই চিন্তা করি। এটা (নকশাল আন্দোলন) সঠিক না ভুল তা বলা খুবই কঠিন। সবই নির্ভর করে তখনকার পরিস্থিতির ওপর। তারা ভেবেছিলেন তাদের পরিস্থিতি অনুযায়ী সহিংসতাই একমাত্র উপায় ।  

‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমা সম্পর্কে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, কাশ্মীর ফাইলস সিনেমায় তারা দেখিয়েছেন কীভাবে কাশ্মীরি পণ্ডিতদের হত্যা করা হয়েছিল। কিন্তু সম্প্রতি করোনার সময়ে, একটি গাড়িতে গরু নিয়ে যাওয়া কিছু মুসলিম সম্প্রদায়ের মানুষকে আক্রমণ করা হয়েছিল এবং জোর করে জয় শ্রী রাম স্লোগান দিতে বলা হয়েছিল। আপনি যদি ধর্মীয় সংঘাতের কথা বলেন, তাহলে দুরটি ঘটনার মধ্যে পার্থক্য কী? ওটা তখন হয়েছে, এটা এখন হয়েছে। পার্থক্য কী?

যোগ করে এই তারকা বলেন, আমাদের সবার আগে একজন ভালো মানুষ হয়ে উঠতে হবে। আমরা যদি ভালো হই, তাহলে অন্যকে আঘাত করব না।

‘বিরাট পারভম’ সিনেমায় ভেনেলার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। তার বিপরীতে আছেন রানা দাজ্ঞুবতি। শুক্রবার (১৭ জুন)মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।