ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

কাঁচা করলা চিবিয়ে খেতেন জয়া আহসান! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ১৭, ২০২২
কাঁচা করলা চিবিয়ে খেতেন জয়া আহসান!  জয়া আহসান

আগামী ২৪ জুন কলকাতায় মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত ‘ঝরা পালক’। সিনেমাটির প্রচারে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী।

বুধবার (১৫ জুন) সেখানকার একটি এফএম রেডিও স্টেশনে হাজির হয়েছিলেন জয়া আহসান। সেখানে বিভিন্ন বিষয়ে কথা বলেন এই অভিনেত্রী। অনুষ্ঠানের সঞ্চালক আরজে সৃজন অভিনেত্রীর প্রিয় চারটি জিনিসের বিষয়ে জানতে চান।

জবাবে জয়া জানান, ‘খাওয়া-দাওয়া, ঘোরাঘুরি, আমার তিনটি ভাইবোন আছে (চার পেয়ে পোষ্য) এবং আমার মা। ’ 

এ সময় সৃজন চারটি প্রিয় খাবারের তালিকা জানতে চান। জয়া উত্তর দেন, ‘মিষ্টি, ঝাল, তেতো। করলা খেতে ভালোবাসি। ছোটবেলায় নাকি আমি কাঁচা করলা কচকচিয়ে চিবিয়ে খেতাম। মুড়ি খেতে ভালোবাসি। আসলে আমার সব খাবারই পছন্দের। ’

এরপর সেই আড্ডায় মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি নিয়েও কথা বলেন জয়া আহসান।

নির্মাতা সায়ন্তন মুখোপাধ্যায় ‘ঝরা পালক’ সিনেমার মাধ্যমে কবি জীবনানন্দ দাশের জীবনের অজানা গল্পকে পর্দায় তুলে ধরছেন। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ব্রাত্য বসু। তার স্ত্রীর ভূমিকায় পর্দায় হাজির হবেন জয়া আহসান।  

এ ছাড়াও জীবনানন্দ দাশের কম বয়সী চরিত্রে দেখা যাবে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে, সজনীকান্ত দাসের ভূমিকায় থাকছেন দেবশঙ্কর হালদার এবং কৌশিক সেন অভিনয় করেছেন বুদ্ধদেব বসুর ভূমিকায়।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।