ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

অনন্তর ১০০ কোটি বাজেটের সিনেমার ট্রেলার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুন ২০, ২০২২
অনন্তর ১০০ কোটি বাজেটের সিনেমার ট্রেলার প্রকাশ্যে অনন্ত জলিল

অবশেষে আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিল অভিনীত ‘দিন: দ্যা ডে’। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির চূড়ান্ত ট্রেলার।

 

রোববার (১৯ জুন) রাতে অনন্তর নিজস্ব ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে প্রকাশ পায়। অনেকেই ট্রেলারটির প্রশংসা করেছেন আবার কেউ কেউ করেছেন সমালোচনাও।

পুরো ট্রেলার জুড়ে মানব পাচার ও সন্ত্রাসের বিরুদ্ধে লড়তে দেখা গেছে অনন্তকে। দেখা মিলেছে বর্ষা ও মিশা সওদাগরসহ ইরানি অভিনেতাদের। সিনেমাটিতে একজন চৌকস পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন অনন্ত। এতে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসার হিসেবে সামনে আসবেন তিনি।  

এক সংবাদ সম্মেলনে অনন্ত জলিল জানিয়েছিলেন, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন: দ্য ডে’ নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ১০০ কোটি টাকা! সাধারণত বাংলাদেশের সিনেমা এত বড় বাজেটে নির্মিত হয় না।

‘দিন-দ্য ডে’ পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। অনন্ত-বর্ষা ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশ ছাড়াও ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানের বিভিন্ন লোকেশনে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। সিনেমাটির মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা তুলে ধরা হবে। বিভিন্ন ভাষায় এটি ৮০টি দেশে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জুন ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।