ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে রিয়াজ, নিপুণ ও সাইমনরা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, জুন ২২, ২০২২
ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে রিয়াজ, নিপুণ ও সাইমনরা

সিলেট এবং সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। এ অবস্থায় সরকারের পাশাপাশি ব্যক্তিগতভাবেও অনেকে নানা উদ্যোগ নিয়ে সেখানকার বানভাসিদের পাশে দাঁড়াচ্ছেন।

এবার সিলেটে ছুটে গেলন বাংলদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা। বর্তমানে রিয়াজ, নিপুণ, সাইমন, জেসমিনসহ একটি টিম সিলেটে রয়েছে। সেখানে তারা গৌয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছেন। এছাড়াও অসহায়দের দিয়েছেন নগদ টাকাও।

বুধবার (২২ জুন) সকালে সিলেটে পৌঁছায় শিল্পী সমিতির নেতৃবৃন্দ। এ বিষয়ে সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক বলেন, ‘বিপর্যয়ের এই দিনে সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প নেই। আমরা এসেছি আমাদের মতো করে আয়োজন নিয়ে। আপনারা যার যেমন সাধ্য আছে, সুযোগ আছে সক্রিয় হোন। ’

এর আগে ঢাকাই সিনেমার নায়ক ও প্রযোজক অনন্ত জলিল সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন। অভিনেতা ডিপজল ১০ ট্রাক খাদ্য দিয়েছেন। এছাড়াও অনেকেই নিজেদের মতো করে বানভাসিদের পাশে দাঁড়াচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জুন ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।