ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

থালা-বাটির ব্যবসা শুরু করলেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
থালা-বাটির ব্যবসা শুরু করলেন প্রিয়াঙ্কা!

হলিউডে অভিনয়ের পাশাপাশি যুক্তরাষ্ট্রে অনেকে আগেই ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কে ‘সোনা’ নামে ভারতীয় রেস্তোরাঁ রয়েছে তার।

এবার ‘সোনা হোম’ নামে একটি হোমওয়্যার লাইন চালু করলেন সাবেক এই বিশ্ব সুন্দরী। বুধবার (২২ জুন) উদ্বোধন হয়েছে এই হোমওয়্যার ব্যবসায়ী প্রতিষ্ঠানটি। এতে থালা-বাটি থেকে শুরু করে ঘরের নানা সামগ্রী পাওয়া যাচ্ছে।

এর মাধ্যমে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া মার্কিনিদের ঘরে পৌঁছে দিতে চান প্রিয়াঙ্কা। নতুন ব্যবসা প্রতিষ্ঠান প্রসঙ্গে ইনস্টাগ্রামে তিনি বলেন, ‘‘লঞ্চ ডে এসে গেছে! আপনাদের সবার সঙ্গে ‘সোনা হোম’র সঙ্গে পরিচয় করাতে পেরে আমি গর্বিত। ’’ 

যুক্তরাষ্ট্রে বসবাস শুরুর পর অভিজ্ঞতা সম্পর্কে বলতে অভিনেত্রী একটি ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘ভারত থেকে যুক্তরাষ্ট্রে এসে একে নিজের দ্বিতীয় বাড়ি বানিয়েছি আমি। আমার যাত্রাপথে আরো এক পরিবার হয়েছে। প্রচুর বন্ধু-বান্ধব হয়েছে। কিন্তু, সবসময় আমি নিজের মধ্যে ভারতবর্ষকে ধরে রেখেছি। ’

সোনা হোমের সহ-প্রতিষ্ঠাতা মনিশ গোয়ালের সঙ্গে হোমওয়্যার লাইনের সামান্য ঝলক শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। নিজের নতুন উদ্যোগ নিয়ে বেশ উচ্ছ্বসিত দেশি গার্ল।  

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa