ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

বিনোদন

শামুকের মতো নিজেকে নিয়ে আড়ালে আছি: মৌসুমী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০২২
শামুকের মতো নিজেকে নিয়ে আড়ালে আছি: মৌসুমী মৌসুমী

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী খ্যাত মৌসুমীকে ঘিরে সম্প্রতি আলোচনার শেষ নেই। বুধবার (২৩ জুন) ইনস্টাগ্রামে করা তার পোস্ট নিয়ে আবারো আলোচনা শুরু হয়েছে।

কারণ তার সাম্প্রতিক করা ইনস্টাগ্রামের একাধিক পোস্টে অভিমান, চাপা-ক্ষোভ ফুটে উঠছে।

বুধবারের স্ট্যাটাসেও ইঙ্গিত পাওয়া গেলো- যেন অভিনেত্রীর মনে কিছু অভিমান, কিছু ব্যথা রয়ে গেছে।  

মৌসুমী লেখেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটাই স্বস্তি। ’

এমনই অভিমানী পোস্টে তিনি আরো লেখেন, ‘যখন দিনের আলো দেখার সুযোগ হয়, নিজেকে বেমানান লাগে। ’

এর পাশাপাশি বলেছেন সিলেটের বানভাসি মানুষের কথাও। মৌসুমী লেখেন, ‘সিলেটবাসীর কাছে ছুটে যেতে ইচ্ছে করে। হয়তো সুযোগ হলে যাবো, আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন। ’ 

বেশ কিছুদিন ধরে স্বামী ওমর সানীর সঙ্গে মৌসুমীর মুখ দেখাদেখি, এমনকি কথাও বন্ধ ছিল। সানীর দাবি, এই দূরত্বের জন্য দায়ী জায়েদ খান। তিনি মৌসুমীকে বিরক্ত করতেন। এ নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগও দেন সানী।

এরপর মৌসুমী এক অডিও বিবৃতিতে জানান, জায়েদ তাকে কখনো বিরক্ত করেননি। পরে অবশ্য মৌসুমী-সানীর পুত্র ফারদিন মুখ খোলেন। তিনি পুরো বিষয়টি খোলাসা করেন এবং বাবা-মা’র মধ্যকার ভুল বোঝাবুঝির অবসান ঘটান। এরপরেই ১৬ জুন মধ্যরাতে সানীর প্রকাশ করা ছবিতে পুরো পরিবারকে একসঙ্গে খাবার টেবিলে দেখা যায়।

এদিকে সম্প্রতি ওমর সানী আরেক অডিও বার্তায় জানান, তাদের (ওমর সানী-মৌসুমী) মধ্যে যে সমস্যা ছিল তা মিটে গেছে। তারা এখন একই ছাদের নিচে একসঙ্গে আছেন। পরিবার নিয়ে ভালো আছেন, সুখে আছেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa