ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

বিনোদন

সুজেয় শ্যামের সুরে গাইলেন ফারিহা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জুন ২৪, ২০২২
সুজেয় শ্যামের সুরে গাইলেন ফারিহা

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যামের সুরে প্রথম মৌলিক গান গাইলেন সংগীতশিল্পী ফারিহা জাহান। ফরিদা ফারহানার লেখা গানটির শিরোনাম ‘লক্ষ কোটি প্রাণের দামে’।

কয়েকদিন আগে বাংলাদেশ টেলিভিশনের একটি স্টুডিওতে গানটি ধারণ করা হয়। এর সার্বিক তত্ত্বাবধান এবং সহকারী সংগীত পরিচালক হিসেবে ছিলেন অপু আমান।

গানটি প্রসঙ্গে ফারিহা বলেন, আমার জীবনের শ্রেষ্ঠ পাওয়া এটি। উনার (সুজেয় শ্যাম) মতো গুণী মানুষের সুরে গাইতে পেরেছি এবং এটি প্রচারও হবে দেশের রাষ্ট্রীয় চ্যানেলে। এই অর্জন আমার সামনের দিনগুলিতে বড় অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। ’

এই শিল্পী আরো জানান, বাংলাদেশ টেলিভিশনের ‘স্বাধীন বাংলা’ নামের অনুষ্ঠানে গানটি শুক্রবার প্রচার হবে। স্বাধীন বাংলা প্রযোজনা করেন শাহজালাল শিমুল।

জানা গেছে, ছোটবেলা থেকেই নিয়মিত গান শেখেন ফারিহা জাহান। তিনি বাংলাদেশ শিল্পকলা একাডেমি, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত সংগীতশিল্পী। নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন। খুব তাড়াতাড়ি তার গাওয়া নতুন গান প্রকাশ পাবে বলেও জানান এই গায়কা।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জুন ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa