ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

আবারো আদালতের দারস্থ শাহরুখ পুত্র

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ১, ২০২২
আবারো আদালতের দারস্থ শাহরুখ পুত্র আরিয়ান খান

আবারো আদালতের দারস্থ হলেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এবার আদালতে পাসপোর্ট ফেরত পাওয়ার আবেদন জানালেন আরিয়ান।

গেল ২৭ মে মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তরফ থেকে বেকসুর খালাস পান শাহরুখ পুত্র আরিয়ান খানকে। তবে এখন পর্যন্ত আরিয়ান ফেরত পাননি তার বাজেয়াপ্ত হওয়া পাসপোর্ট।

এমনকি নিশ্চয়তাও মেলেনি কবে পাবেন সেই পাসপোর্ট। তারই প্রেক্ষিতে বৃহস্পতিবার (৩০ জুন) ক্ষুব্ধ হয়ে পাসপোর্ট ফেরত পাওয়ার আবেদন জানান আরিয়ান।

২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়া-গামী একটি প্রমোদতরী থেকে হঠাৎ আটক করা হয় আরিয়ানকে। মাঝরাতে ঘটা ওই ঘটনায় পুরো ভারত জুড়ে উঠে আলোচনার ঝড়। তার একদিন পর গ্রেফতার দেখানো হয় আরিয়ানকে।

যদিও তল্লাশি করে আরিয়ানের কাছে মাদক পাওয়া যায়নি। কিন্তু তারপরেও নিম্ন আদালত বারবার তার জামিন খারিজ করে দেয়। অবশেষে ২৯ দিন আর্থার রোড জেলে থাকার পর মুম্বাই হাইকোর্ট জামিন দেয় আরিয়ানকে।

তবে জামিনে ছাড়া পেলেও আদালতের কাছে পাসপোর্ট সমর্পণ করতে হয়েছিল শাহরুখ পুত্রকে। মুম্বাই ছেড়ে দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না তার। শুধু তাই নয়, কয়েক মাস সাপ্তাহিক হাজিরা দিতে হয়েছে এনসিবির অফিসে। এই ঘটনার আট মাসের মাথায় বিশেষ তদন্তকারী দল আরিয়ানকে বেকসুর খালাস ঘোষণা করে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa