ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

বিনোদন

একই মঞ্চে ডিপজল-ওমর সানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জুলাই ২, ২০২২
একই মঞ্চে ডিপজল-ওমর সানী

আসন্ন ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘তারার মেলা’। বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) তারকাবহুল এই অনুষ্ঠানটির মাধ্যমে একই মঞ্চে হাজির হয়েছেন আলোচিত খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়ক ওমর সানী।

শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকাদের নিয়ে সাজানো এই আয়োজনে থাকবে নাচ-গান, অভিনয়, ফান, গেম শো ও ভরপুর আড্ডা। যাতে ডিপজল ও ওমর সানীর সঙ্গে আরো অংশ নেবেন নিপুণ, শবনম বুবলী, তানজিন তিশা, ইমরান, কনা ও নিশিতা বড়ুয়াসহ অনেকে। তারা সবাই বিভিন্ন পারফরম্যান্স দিয়ে দর্শক মাতাবেন।  

‘তারার মেলা’ উপস্থাপনা করেছেন মামনুন ইমন ও কুসুম শিকদার।  

অনুষ্ঠানে ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে তিনটি গানের কোলাজে নাচবেন বুবলী ও তিশা। নিজেদের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন ইমরান, কনা ও নিশিতা বড়ুয়া।  

‘আকাশ প্রদীপ জ্বলে’ গানটির সঙ্গে ভিন্ন আঙ্গিকে দেখা যাবে চিত্রনায়িকা নিপুণকে। এছাড়াও গেম শো’র পাশাপাশি বিশেষ পর্বে অংশ নেবেন ওমর সানী ও ডিপজল। থাকছে আরো আকর্ষণ।  

‘তারার মেলা’ প্রযোজনা করেছেন নূর আনোয়ার রনজু। তিনি বলেন, ‘সময়ের জনপ্রিয় কয়েকজন তারকাকে নিয়ে আমরা দর্শকদেরকে একটি ভিন্নধর্মী অনুষ্ঠান উপহার দেয়ার চেষ্টা করেছি। ’

‘তারার মেলা’ প্রচার হবে ঈদের ৩য় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa