ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

প্রথম সপ্তাহে ১০০ কোটির ক্লাবে ‘যুগ যুগ জিও’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
প্রথম সপ্তাহে ১০০ কোটির ক্লাবে ‘যুগ যুগ জিও’

শুরুতেই ভালো ব্যবসার আভাস দিয়েছিল বলিউড সিনেমা ‘যুগ যুগ জিও’। এবার মুক্তির প্রথম সপ্তাহ পার হতেই সিনেমাটি প্রবেশ করল শত কোটির ক্লাবে! 

গত ২৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পায় কিয়ারা-বরুণ-অনিল-নীতুদের সিনেমাটি।

এরই মধ্যে এটি আন্তর্জাতিক বাজার থেকে আয় করে নিয়েছে ১০০ কোটি রুপিরও বেশি। বক্স অফিসে ‘যুগ যুগ জিও’র এমন সাফল্যে সিনেমাটির পুরো টিম উচ্ছ্বসিত।

দর্শকদের ধন্যবাদ জানিয়ে বরুণ ধাওয়ান সামাজিক মাধ্যমে লেখেন, অন্তর্জাতিক বাজারে ১০০ কোটি হয়ে গেছে। আপনাদের সবাইকে শুধু ধন্যবাদ দিলে কম হবে। সবার ভালোবাসা ও সাপোর্টের জন্য এই ‘পাগল পরিবার’ বক্স অফিস মাতাচ্ছে।  

এদিকে, বক্স অফিস অব ইন্ডিয়ার তথ্যমতে, মুক্তির প্রথমদিন ‘যুগ যুগ জিও’ ৯ কোটি ২৮ লাখ রুপি ব্যবসা করে। দ্বিতীয়দিন ১২ কোটি রুপি ও তৃতীয় দিন আয় বেড়ে ১৫ কোটি ৩০ লাখ রুপি ঘরে তোলে সিনেমাটি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন পর্যন্ত এটি ভারত থেকে আয় করেছে প্রায় ৬২ কোটি রুপি।

তারকাবহুল সিনেমাটিতে বরুণ ধাওয়ান, কিয়ারা আদবানি, অনিল কাপুর, নীতু কাপুর, মণীশ পাল এবং প্রাজক্তা কোহলি অভিনয় করেছেন। মুক্তির পর এটি দর্শক মহলে দারুণ সাড়া ফেলেছে।

‘যুগ যুগ জিও’ গল্প একটি পঞ্জাবি পরিবারকে নিয়ে। সিনেমাটিতে বাবা-ছেলে দু’জনেই ডিভোর্স নিতে চায় এবং সেসব সামনে আসে পরিবারের এক বিয়ের অনুষ্ঠানে। হাস্যরসাত্মক গল্পে প্রেম-পরিবারের গল্পটি দর্শকদের মন ভরাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa