ঢাকা, সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

বিনোদন

লুইপার প্রথম প্লেব্যাক

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
লুইপার প্রথম প্লেব্যাক জিনিয়া জাফরিন লুইপা

প্রথমবারের মতো সিনেমায় গাইলেন এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী জিনিয়া জাফরিন লুইপা। ক্যারিয়ারের এক যুগ পর এসে প্লেব্যাকে লুইপার অভিষেক হচ্ছে রবিউল ইসলাম জীবনের লেখা গান দিয়ে।

ঈদুল আজহায় মুক্তির প্রতীক্ষায় থাকা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমায় গেয়েছেন তিনি। ‘ধীরে ধীরে’ শিরোনামের গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। লুইপার সঙ্গে এতে দ্বৈত কণ্ঠও দিয়েছেন ইমন।

এ প্রসঙ্গে লুইপা বলেন, ‘আমার প্রথম অ্যালবামের সবগুলো গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। প্রথম প্লেব্যাকও করলাম তার কথায়। এটা আমার জন্য বিশেষ স্মৃতি হয়ে থাকবে। সবচেয়ে বড় কথা জীবন ভাই ও ইমন ভাই মিলে আমাকে চমৎকার একটা গান উপহার দিয়েছেন। ’

রবিউল ইসলাম জীবন ও লুইপা

রবিউল ইসলাম জীবন বলেন, ‘সময়ের দুর্দান্ত মেধাবী গায়িকাদের একজন লু্ইপা। তার সঙ্গে কাজ করা আমি সবসময়ই উপভোগ করি। সিনেমার এই গানটি সে অসাধারণ গেয়েছেন তিনি।

কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে লুইপার প্রথম প্লেব্যাক করা সিনেমা ‘পরাণ’। গানটির সঙ্গে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার বেশ আলোচনায় এসেছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa