ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাতেও এক মাসের ছেলেকে বুকে নিয়ে ঘুম, ভোরে রুমির মৃত্যু 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
রাতেও এক মাসের ছেলেকে বুকে নিয়ে ঘুম, ভোরে রুমির মৃত্যু  রুমি রহমান

আর্টসেল, দলছুট, অর্থহীনসহ দেশের জনপ্রিয় বেশ কয়েকটি ব্যান্ডের সাবেক ড্রামার রুমি রহমান মারা গেছেন। সোমবার (১১ জুলাই) ভোর রাতে তার মৃত্যু হয়েছে তার।

মৃত্যুর সময় রুমি রহমানের বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক মাস বয়সী ছেলে রেখে গেছেন।

জানা যায়, ভোরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হয় রুমিকে। তবে চিকিৎসকরা জানান, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

রুমির মৃত্যুর খবর নিশ্চিত করে তার স্ত্রী গায়িকা বর্ষা চৌধুরী জানান, ‘রাতেও এক মাস বয়সি ছেলেকে বুকে নিয়ে ঘুমাইছে। ভোর ৪টার পরে রুমির শরীর খারাপ হতে থাকে। এর মধ্যে সে আমার শাশুড়ির রুমে এসে পড়ে যায়। পড়ে গেলে নাক-মুখ দিয়ে রক্ত পড়তে শুরু করে। তারপর সবাই মিলে ধরে হাসপাতালে নিয়েছি। ডাক্তার বলে, আনার আগেই সে মারা গেছে। ’

নব্বইয়ের দশক থেকে ব্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন রুমি। আর্টসেল, দলছুট ছাড়াও লেজেন্ড, ট্রাপ, অর্থহীন, আর্ক, অরণ্য, সিম্পোনিয়ামসহ কয়েকটি ব্যান্ডে বাজিয়েছেন তিনি।

এর মধ্যে লেজেন্ড ব্যান্ডের ‘অন্যভুবন’, অর্থহীনের ‘ত্রিমাত্রিক’, দলছুটের ‘আকাশচুরি’, দ্য ট্র্যাপের ‘ঠিকানা’সহ কয়েকটি অ্যালবামে যুক্ত ছিলেন রুমি।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।