ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আজ রাতে ‘ইত্যাদি’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
আজ রাতে ‘ইত্যাদি’ হানিফ সংকেত

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নতুন পর্ব বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে শুক্রবার (২৯ জুলাই) রাত ৮টার বাংলা সংবাদের পর। বরাবরের মতো অনুষ্ঠানটির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ছাত্রজীবনের স্মৃতি বিজড়িত ত্রিশালের দরিরামপুরে। কবির ছাত্রজীবনের স্মৃতি বিজড়িত দরিরামপুর স্কুলে তারই শ্রেণিকক্ষের সামনে মঞ্চ নির্মাণ করা হয়।  

অনুষ্ঠানে একটি জনপ্রিয় নজরুলসংগীত গেয়েছেন বাপ্পা মজুমদার ও প্রিয়াংকা গোপ। সহযোগিতায় ছিলেন আরেক দল নজরুল সংগীতশিল্পী। সংগীতায়োজন করেছেন মেহেদি। জাতীয় কবির তিনটি গান ও দুটি কবিতার সমন্বয়ে সৃষ্ট একটি সংগীতের সঙ্গে থাকছে স্থানীয় প্রায় শতাধিক নৃত্যশিল্পীর নাচ। সংগীতায়োজন করেছেন মেহেদি, নৃত্য পরিচালনায় মনিরুল ইসলাম মুকুল।

এবারের পর্বে থাকছে নজরুলের ত্রিশাল অধ্যায়ের সংক্ষিপ্ত বিবরণীসহ একাধিক প্রতিবেদন। নিয়মিত পর্বসহ এবারও রয়েছে বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে বেশ কিছু নাট্যাংশ।  

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa