ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

গীতিকবি সংঘের নির্বাচনে জয় পেলেন যারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
গীতিকবি সংঘের নির্বাচনে জয় পেলেন যারা

দেশের গীতিকারদের সংগঠন গীতিকবি সংঘ বাংলাদেশের কার্যনির্বাহী কমিটির (২০২২-২৪) নির্বাচন হয়েছে। শুক্রবার (২৯ জুলাই) রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় ভোটগ্রহণ শেষে সন্ধ্যা ৬টায় ফল ঘোষণা করা হয়।

এতে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শহীদ মাহমুদ জঙ্গী। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আসিফ ইকবাল। তিনি পেয়েছেন ৭২ ভোট। তার নিকটতম প্রার্থী সালাউদ্দিন সজল (১২)।

সাংগঠনিক সম্পাদক পদে জিতেছেন জুলফিকার রাসেল (৬৪), একই পদে বিজিত লতিফুল ইসলাম শিবলী (২১)।

সহ-সভাপতি পদে লিটন অধিকারী রিন্টু (৬৫) ও গোলাম মোর্শেদ (৬২), যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী বাপ্পী খান (৫৮) ও দেলোয়ার আরজুদা শরফ (৬২), সাংস্কৃতিক সম্পাদক পদে জয় শাহরিয়ার (৪৭) জয়ী হয়েছেন।

সাধারণ সদস্য পদে জয়ী হয়েছেন চার জন- জনি হক (৬৩), আহমেদ রিজভী (৫৮), সিরাজুম মুনীর (৫৬) ও বাকীউল আলম (৫৪)।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ীরা হলেন অর্থ সম্পাদক এনামুল কবির সুজন, দফতর সম্পাদক মাহমুদ মানজুর এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক রবিউল ইসলাম জীবন।

উল্লেখ্য, গীতিকবি সংঘের নির্বাচন কমিশনার নকীব খান ফল ঘোষণা করেন। এ সময় পাশে ছিলেন অপর দুই নির্বাচন কমিশনার কুমার বিশ্বজিৎ ও ফোয়াদ নাসের বাবু।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa