ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

গান নিয়ে আসছেন ঈশিতা ও চাঁদনী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
গান নিয়ে আসছেন ঈশিতা ও চাঁদনী রুমানা রশীদ ঈশিতা-মেহবুবা চাঁদনী

নতুন গান নিয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী রুমানা রশীদ ঈশিতা। অন্যদিকে, প্রথমবার কণ্ঠশিল্পী হিসেবে পাওয়া যাবে নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী মেহবুবা চাঁদনীকে।

সবশেষ ২০১৯ সালে প্রকাশ হয় ঈশিতার গাওয়া ‘আমার অভিমান’ শিরোনামের গান। এর কথা ও সুর করেছিলেন লুৎফর হাসান। এবার আরো একটি গান নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।  

বর্তমানে পরিবার নিয়ে ব্যস্ত রয়েছে ঈশিতা। এর ফাঁকে একটি একক গান চূড়ান্ত করেছেন। এর কথা ও সুর নাকি চমৎকার লেগেছে তার। তবে আপাতত গানের বিস্তারিত জানানি তিনি।

তবে ঈশিতা জানালেন, ভয়েজ দেওয়ার পর গানটি নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণ করবেন। এরপরেই নিজের ইউটিউব চ্যানেল থেকে সেটি প্রকাশ করবেন।  

এদিকে, ‘জানি না’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন চাঁদনী। গানের কথা লিখেছেন এই অভিনেত্রীর মা ফাতেমা বেগম। এর সুর ও সংগীত করেছেন ফারহান লাবিব আহমেদ।  

ইতোমধ্যে গানচিত্র নির্মাণ করেছেন টুকু খন্দকার। চলতি মাসের শেষের দিকে গানটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন বলে জানান চাঁদনী।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa