ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ঢাকা মাতাতে আসছে বিটিএস!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
ঢাকা মাতাতে আসছে বিটিএস! ব্যান্ডদল বিটিএস-এর সদস্যরা

কিছুদিন আগেই ঢাকা মাতিয়ে গেলেন রোমানিয়ান পপশিল্পী ওটিলিয়া। এবার ঢাকায় আসছে বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় দক্ষিণ কোরিয়ান ব্যান্ডদল বিটিএস।

বর্তমান বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডগুলোর মধ্যে একটি বিটিএস। দেশের ইভেন্ট কোম্পানি ‘অন্তর শোবিজ’ বিটিএসকে নিয়ে আসতে যাচ্ছে। এমনটিই জানিয়েছে প্রতিষ্ঠান কর্ণধার স্বপন চৌধুরী। তবে বিটিএস ঢাকায় কবে আসবে এটা এখনো নির্দিষ্ট করে তিনি বলেননি।

স্বপন চৌধুরী বলেন, ‘আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন। বাংলাদেশে বিটিএস-এর ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে খবরটি পৌঁছে দিতে পারবো। ’

তিনি আরো বলেন, ‘আমি শাহরুখ খানকে এদেশে এনে ইভেন্ট করিয়েছি, আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এই আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএস-এর পারফরম্যান্স দেখার জন্য। ’

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলরদের তালিকাতে রয়েছে বিটিএস। তাদের ওয়ার্ল্ড ট্যুরের তালিকা ২০২৪ পর্যন্ত বুকড। বিটিএস নিজেদের জনপ্রিয়তার পাশাপাশি ব্যান্ডের ভাঙাগড়া, নানা কন্ট্রোভার্সিতেও মুখর থাকে সারাবছর। এই ব্যান্ডদলের দর্শক মূলত ১৫-২৩ বছরের তরুণ-তরুণীরা।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa