ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

এবার সাদা-কালোয় মজেছেন অনন্যা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এবার সাদা-কালোয় মজেছেন অনন্যা  অনন্যা পাণ্ডে

বলিউডের এই সময়ের অভিনেত্রী অনন্যা পাণ্ডে এখন ব্যস্ত রয়েছেন নতুন সিনেমা ‘লাইগার’র প্রমোশন নিয়ে। আর এই কারণেই নানান লুকে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন তিনি।

এবার অনন্যা সামনে এলেন একেবারে সাদা-কালা লুকে।

তার কালো মিনি ড্রেসের সাহসী লুক ভক্তদের হৃদয়ের যেন উত্তেজনা বাড়িয়ে দিয়েছে। আর তাই তার সাদা-কালো ছবিগুলো সামনে আসতে না আসতেই কমেন্ট বক্সে দেখা দিয়েছে লাল হৃদয়ের ইমোজির সুনামি। একইসঙ্গে অনন্যার ভক্তরা তার নতুন সিনেমার জন্যও শুভ কামনা জানিয়েছেন।  

‘লাইগার’র মাধ্যমে প্রথমবার দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরকোন্ডার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা। এই সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখছেন বিজয়। আসছে ২৫ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।  

করণ জোহর প্রযোজিত স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’-এ তুলো ধরা হয়েছে একজন বক্সারের জীবন কাহিনী। এটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হয়েছে। এছাড়াও তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa