ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আমিরের সিনেমার প্রশংসা করে দর্শকদের দেখতে বললেন ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
আমিরের সিনেমার প্রশংসা করে দর্শকদের দেখতে বললেন ঋত্বিক

বহুল প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ দিয়ে প্রেক্ষাগৃহে ফিরেছেন বলিউড সুপারস্টার আমির খান। তবে প্রত্যাশিত সাড়া পাচ্ছে না সিনেমাটি; মুক্তির তিন দিনেও বক্স অফিসে তেমন আশা জাগাতে পারেনি।

মুক্তির আগে ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক উঠেছিল। তবে আমির খান নিজে দর্শকদের অনুরোধ করেছিলেন বয়কট না করে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার।

১১ আগস্ট ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেয়েছে। বলিউডের রিচা চাড্ডা, সুস্মিতা সেন এবং রণদীপ হুদার মতো তারকারা সিনেমাটি দেখে ইতিবাচক মন্তব্য করে আমিরের পাশে দাঁড়িয়ে তাকে সমর্থন করছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন ঋত্বিক রোশন।

টুইটারে ‘লাল সিং চাড্ডা’ দেখার অভিজ্ঞতা শেয়ার করে ঋত্বিক ‘দুর্দান্ত’ বলে মন্তব্য করেছেন। একই সঙ্গে দ্রুত সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার আহ্বান জানিয়ে নিজের অভিজ্ঞতার কথাও জানিয়েছেন তিনি।  

‘কৃষ’খ্যাত অভিনেতা লেখেন, মাত্রই ‘লাল সিং চাড্ডা’ দেখেছি। সিনেমাটি আমি হৃদয় দিয়ে অনুভব করেছি। যোগ ও বিয়োগ পাশে রেখে বলব, এটি দুর্দান্ত সিনেমা। এই রত্ন মিস করবেন না! যান! এখনই যান। সিনেমাটি দেখুন। এটা চমৎকার। এক কথায় চমৎকার!’

মুক্তির দিন সিনেমাটির আয় ১৫ কোটি রুপি আশা করা হলেও এটি বক্স অফিসে আয় করেছে মাত্র সাড়ে ১১ কোটি। মিশ্র প্রতিক্রিয়ার মধ্যে প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিন ৩৮ শতাংশ কমে আয় হয়েছে ৭ কোটি ২৫ লাখ রুপি। তবে তৃতীয় দিন কিছুটা আয় বেড়ে হয়েছে ৯ কোটি রুপি। তিন দিনে মোট আয় দাঁড়িয়েছে ২৭ কোটি ৭৫ লাখ রুপি।

জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক ‘লাল সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠছে এই সিনেমায়। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আমির খান। তার বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান।
 
বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa