ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মা হচ্ছেন বিপাশা বসু, সুখবর দিলেন নিজেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
মা হচ্ছেন বিপাশা বসু, সুখবর দিলেন নিজেই

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। প্রথমবার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু।

বেবি বাম্পের ছবি দিয়ে নিজেই সুখবরটি দিয়েছেন এই তারকা। এর আগে গত মাসে খবরটি ছড়িয়ে পড়েছিল, কিন্তু তখন বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।  

মঙ্গলবার (১৬ আগস্ট) ইনস্টাগ্রামে দুইটি ছবি পোস্ট করে ঘরে নতুন অতিথি আসার খবরটি সবার সঙ্গে শেয়ার করেছেন তিনি। ছবিতে স্পট বিপাশার বেবি বাম্প। অনাগত সন্তানকে পরম যত্নে দু’হাত দিয়ে আগলে রেখেছেন তিনি। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা। তাকে আগলে রেখেছেন স্বামী করণ সিং গ্রোভার।

ছবির ক্যাপশনে বিপাশা লেখেন, ‘একটি নতুন সময়, একটি নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা আলাদাভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম, পরে একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা একটু অন্যায় হয়ে যাচ্ছিল… তাই খুব শিগগিরই আমরা দুই থেকে তিন হচ্ছি। ’ 

সুখবরটি জানানোর পর, শুভেচ্ছায় ভাসছেন বিপাশা ও করণ। ভক্ত থেকে ইন্ডাস্ট্রির বন্ধুরা সবাই তাদের শুভ কামনা জানিয়েছেন।  

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৬ সালে বিয়ে করেন তারা। এবারই প্রথমবারের মতো তাদের ঘরে আসছে নতুন অতিথি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।