ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

শাকিব খানকে স্বাগত জানাতে বিমানবন্দরে ভক্তরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
শাকিব খানকে স্বাগত জানাতে বিমানবন্দরে ভক্তরা

ঢাকা: দীর্ঘ নয় মাস পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন চিত্রনায়ক শাকিব খান। তাকে স্বাগত জানাতে বিমানবন্দর অবস্থান করছেন তার ভক্তরা।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে দেশে ফেরার কথা রয়েছে এই অভিনেতার। এদিন সকাল থেকেই ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে ভিড় করেছেন কয়েকশ’ শাকিব ভক্ত। ব্যানার-ফেস্টুন হাতে রাস্তার পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন তারা। এদের অনেকে শুধুমাত্র প্রিয় নায়ককে একবার দেখার জন্য এসেছেন বিভিন্ন জেলা থেকে।

তাদের হাতের কোন ব্যানারে লেখা ‘সুপারস্টার শাকিব খানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে শুভেচ্ছা’; আবার কোনটিতে লেখা ‘নবাবের আগমন’। অনেকে আবার স্লোগান দিচ্ছেন, ‘শাকিব খানের আগমন, শুভেচ্ছার স্বাগতম’। এসব ব্যানার-ফেস্টুন নিয়ে বৃষ্টির মধ্যেও দাঁড়িয়ে থাকতে দেখা গেছে শাকিব ভক্তদের।

জানা গেছে, বিমানবন্দর থেকে শাকিব খান বের হলে ভক্তরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেবেন। এরপর তিনি ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন এবং কথা বলবেন সাংবাদিকদের সঙ্গে।  

২০২১ সালের ১২ নভেম্বর নিউ ইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছিলেন শাকিব। এরপর বেশকিছু অনুষ্ঠানে অংশ নেন তিনি। আমেরিকার গ্রিন কার্ডের জন্য আবেদন করার কারণে তখন আর দেশে ফেরা হয়নি তার।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa