ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সিঙ্গেলদের জন্য আমি আছি: নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
সিঙ্গেলদের জন্য আমি আছি: নুসরাত ফারিয়া নুসরাত ফারিয়া

শিক্ষার্থীদের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দেখার জন্য আহবান জানাতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরছেন চলচ্চিত্রটির অভিনয়শিল্পীরা। এরই ধারাবাহিকতায় সোমবার (১৯ সেপ্টেম্বর) বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ (এআইইউবি)-এ গিয়েছিলেন তারা।

সেখানে নুসরাত ফারিয়া সবাইকে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি দেখার জন্য বলেন।

আলোচনার ফাঁকে একজন শিক্ষার্থী বলে ওঠেন, ‘আমি তো সিঙ্গেল বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই। ’

এ সময় নুসরাত ফারিয়া বলেন, ‘আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। ২৩ সেপ্টেম্বর, শুক্রবার দুপুর ৩ টায় আমরা একসঙ্গে সিনেমা দেখছি, ওকে? আর যার এই শুক্রবার চলে গেলে, পরের শুক্রবার যে আছে, যারা সিঙ্গেল আছ; আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল। ’

এই আয়োজনে নুসরাত ফারিয়া ছাড়াও অংশ নেন অভিনেতা সিয়াম, জিয়াউল রোশান, দর্শনা বণিকসহ ‘অপারেশন সুন্দরবন’ র কুশলীরা।

‘অপারেশন সুন্দরবন’ মুক্তির আগে সর্বোচ্চ প্রচারণা চালাচ্ছে এই সিনেমার কুশলীরা। এরই অংশ হিসেবে এর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে প্রচারণায় অংশ নিয়েছে।

সুন্দরবনে র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে বাংলাদেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিটেমিডের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন খ্যাতনামা চলচ্চিত্র পরিচালক দীপংকর দীপন।  

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa