ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

দর্শক হৃদয়ে জায়গা করে নিলো সায়ীদ মালিকের লেখা গান 'আমার মা'

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
দর্শক হৃদয়ে জায়গা করে নিলো সায়ীদ মালিকের লেখা গান 'আমার মা' শিশুশিল্পী সিফাত রিজওয়ান নাফি

ঢাকা: মা হচ্ছে সৃষ্টিকর্তার সেরা উপহার। শুধু মাত্র মা’ই পারে সন্তানকে  নিঃস্বার্থভাবে ভালোবাসতে।

মায়ের ভালোবাসা অতুলনীয়। মা ছাড়া গোটা পৃথিবীই অন্ধকারে ঢাকা।  

মায়ের প্রতি গভীর ভালোবাসা নিয়ে এবার নতুন গান নিয়ে এলেন সাংবাদিক ও গীতিকার সায়ীদ আবদুল মালিক। গানটিতে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় শিশুশিল্পী সিফাত রিজওয়ান নাফি। এস এ কিরণের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানের উল্লেখযোগ্য কথাগুলো হলো-‘কত ছায়া কত মায়া দেখেছিগো মা/কোন ছায়া কোন মায়ায় মন তো ভরে না। ’ ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) গানটি টিউন বাংলা চ্যানেলে মুক্তি পেয়েছে।

গানটি প্রসঙ্গে গীতিকার সায়ীদ আবদুল মালিক বলেন, সন্তানের প্রতি মায়ের ভালোবাসা আর মায়ের প্রতি সন্তানের ভালোবাসা গানের পংক্তিতে তুলে ধরা হয়েছে। শব্দ চয়নের সঙ্গে মেলোডির শৈল্পিক সমীকরণে গানটি হৃদয়গ্রাহি করে তোলার চেষ্টা করা হয়েছে। শ্রোতারা একটি ভিন্ন স্বাদের গান পাবে বলে আশা প্রকাশ করছি।  

সঙ্গীতায়োজক মুশফিক লিটু বলেন, গানের কথাগুলো এতটাই হৃদয়গ্রাহি যে সঙ্গীতায়োজন করতে গিয়ে আমি আবেগাপ্লুত হয়ে পড়েছি। চোখের জলে ভিজে বার বারই একাকার হয়ে গিয়েছিলাম। আর শিশুশিল্পী সিফাত রিজওয়ান নাফিও দরদ দিয়ে গানটিতে কণ্ঠ দিয়েছে। আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হবে।

বাংলাদেশ সময়: ০৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa