ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সিনেমা দেখে আইফোন জেতার সুযোগ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
সিনেমা দেখে আইফোন জেতার সুযোগ!

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। র‍্যাবের উদ্যোগে নির্মিত আলোচিত এই সিনেমাটি দেখলে ২০ জন দর্শক পাবেন ‘আইফোন ১৪’ সিরিজের লেটেস্ট ফোন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত সিনেমাটির প্রিমিয়ারে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এমন ঘোষণা দেন।  

এ সময় তিনি বলেন, লটারির মাধ্যমে বিজয়ী ২০জন ভাগ্যবানকে পুরস্কার দেওয়া হবে ফরচুন গ্রুপের সৌজন্যে।

তিনি আরো বলেন, বিভিন্ন সিনেমা হলে ড্রপবক্স থাকবে। যারা বিভিন্ন সিনেমা হলে গিয়ে ‘অপারেশন সুন্দরবন’ দেখবেন তারা টিকেটের পিছনে নাম ও মোবাইল নম্বর লিখে ড্রপবক্সে জমা দেবেন। ১ নভেম্বর সুন্দরবন দস্যুমুক্ত দিবস। ওইদিন লটারির মাধ্যমে ২০জন ভাগ্যবানকে আইফোন ১৪ উপহার দেওয়া হবে।

‘অপারেশন সুন্দরবন’র প্রিমিয়ারে সিনেমার পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, রিয়াজ আহমেদ, নুসরাত ফারিয়া, মনির খান শিমুল, রোশান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদসহ বিভিন্ন কলাকুশলী এবং পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার অনুষ্ঠানের মধ্যমনি হয়ে হাজির ছিলেন সাবেক র‍্যাব প্রধান ও পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ। সেখানে আরো উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার।

প্রসঙ্গত, বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুঃসাহসিক অভিযান ও সাফল্যগাথা নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa