ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ছেলে বীরের জন্য দোয়া চাইলেন বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
ছেলে বীরের জন্য দোয়া চাইলেন বুবলী শেহজাদ খান বীর-শবনম বুবলী

সামাজিকমাধ্যম ফেসবুকে ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন শবনম বুবলী। রোববার (০২ অক্টোবর) দুপুরে পাঞ্জাবি, কোটি ও মাথায় টুপি পরা বীরের দুটি ছবি শেয়ার করেন এই চিত্রতারকা।

এর ক্যাপশনে বুবলী লেখেন, ‘আমার ছেলের প্রতি ভালোবাসা প্রকাশ করায় সকলকে ধন্যবাদ। তার জন্য আপনারা সকলে দোয়া করবেন। ’

এর আগে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ফেসবুকে সন্তানের একাধিক ছবি পোস্ট করে আনুষ্ঠানিকভাবে মা হওয়ার বিষয়টি স্বীকার করেন বুবলী। সেখানে বুবলী লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। ’

সন্তানের বাবার পরিচয় জানিয়ে এই অভিনেত্রী আরো লেখেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। ’

বুবলীর এই পোস্টের কিছু সময় পরেই শাকিব খানও একই লেখা নিজের পেজে শেয়ার করেন।  

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa