ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘জয় বাংলা ধ্বনি’ সিনেমায়

রাজাকার আসাদুজ্জামান নূর, বিশেষ চরিত্রে শাজাহান খান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
রাজাকার আসাদুজ্জামান নূর, বিশেষ চরিত্রে শাজাহান খান রাজাকার আসাদুজ্জামান নূর, বিশেষ চরিত্রে শাজাহান খান

দেশের নন্দিত অভিনেতা, আবৃত্তিশিল্পী, সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি দীর্ঘদিন ধরে নানামাত্রিক চরিত্রে অভিনয় করে মুগ্ধতা ছড়িয়েছেন। এবারই প্রথমবার একজন রাজাকার চরিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে ‘জয় বাংলা ধ্বনি’ সিনেমার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নির্মাতা খ ম খুরশীদ।

তিনি বলেন, আমাদের দেশের একজন জনপ্রিয় এবং সর্বজন শ্রদ্ধেয় অভিনেতা আসাদুজ্জামান নূর। আমার সিনেমায় তাকে পেয়ে আনন্দিত। উনি এ সিনেমায় রাজাকার চরিত্রে কাজ করবেন। আশা করছি তার ভক্ত অনুরাগীরা চরিত্রটি উপভোগ করবেন।

সরকারি অনুদানের এ সিনেমায় প্রধান দুটি চরিত্রে দেখা যাবে নায়ক নিরব ও সুনেরাহ বিনতে কামালকে।

সিনেমাটি প্রসঙ্গে নিরব বলেন, মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে সিনেমাটি নির্মাণ করা হবে। মুক্তিযুদ্ধের সিনেমার প্রতি আমার বিশেষ দুর্বলতা রয়েছে। আমার বিশ্বাস এ সিনেমাটি ভালো হবে। সেই সঙ্গে এ সিনেমাতে আসাদুজ্জামান নূর ভাই ও সুনেরাহকে পেয়ে ভালো লাগছে। আশা করছি আমাদের কাজ পছন্দ করবেন দর্শক।

২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমা ‘জয় বাংলার ধ্বনি’। এটি ৬০ লাখ টাকা পেয়েছে অনুদানে। এ সিনেমার কাহিনী লিখেছেন বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা শাজাহান খান, এমপি। তাকেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।