ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

ক্যাটরিনাকে গান শুনিয়ে ঘুম পাড়ান ভিকি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
ক্যাটরিনাকে গান শুনিয়ে ঘুম পাড়ান ভিকি! ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

বলিউডের এই সময়ের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সম্প্রতি নিজেদের দাম্পত্য জীবনের কিছু ‘সিক্রেট’ ফাঁস করেছেন ক্যাটরিনা।

এই অভিনেত্রী জানিয়েছেন, ভিকি নাচ করতে আর গান গাইতে ভীষণ ভালোবাসেন। ভিকির এই গুণ তারও খুব পছন্দের। যখন ভিকি নাচেন সেটা দেখে নাকি অভিনেত্রীর মন ভরে যায়, যেমনটা তার গান শুনে হয়ে থাকে।

ক্যাটরিনা জানান, যখন তিনি ঘুমাতে পারেন না তখন ভিকি তাকে গান গেয়ে ঘুম পাড়ান। কিন্তু ভিকি কিছু বিষয়ে ভীষণ একগুঁয়ে সেটা ক্যাটরিনার মোটেই পছন্দ নয়।

২০২১ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা ও ভিকি। রাজস্থানে তাদের রাজকীয় বিয়ে ছিলো মনে রাখার মতো। রাজস্থান থেকেই সরাসরি মালদ্বীপে হানিমুনে গিয়েছিলেন এই তারকা দম্পতি। মুম্বাইয়ে ফেরার পর পাতেন নতুন সংসার।

আসছে ৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ক্যাটরিনার নতুন সিনেমা ‘ফোন ভূত’। এতে তার সঙ্গে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদি এবং ঈশান খট্টরকে। এছাড়া বড়দিনে মুক্তি পেতে যাচ্ছে ক্যাটরিনা এবং সালমান খান অভিনীত ‘টাইগার থ্রি’।

এদিকে, ভিকির একাধিক সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তালিকায় রয়েছে মেঘনা গুলজার পরিচালিত ‘শাম বাহাদুর’। ‘গোবিন্দ নাম মেরা’ নামে আরেকটি সিনেমাও মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেতার।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।