ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

চমক নিয়ে আসছেন সালমান খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
চমক নিয়ে আসছেন সালমান খান! সালমান খান

বড় ধরনের চমক নিয়ে হাজির হচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। এবার তার দুই ভাই আরবাজ খান ও সোহেল খান তার সঙ্গে সিনেমায় দেখা যাবে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন আরবাজ খান।

তিনি বলেন, ‘আমাদের তিনজনের যখন দেখা হয় তখন আমরা সিনেমা, চিত্রনাট্য, গান নিয়ে আলোচনা করি। নতুন কী করা যায়, তা নিয়েও আলোচনা হয়। এই আলোচনার থেকেই আমরা পরিকল্পনা করি একসঙ্গে তিনজন মিলে কিছু একটা করব। প্ল্যান চলছে, চিত্রনাট্য নিয়ে কথাও চলছে। খুব শিগগিরিই ফ্লোরে আনার (শুটিং করার) চেষ্টা হচ্ছে।

আরবাজ খান বলেন, আসলে আমাদের তিনজনের মধ্যে সালমান ভাই সবচেয়ে ব্যস্ত। সালমান একটু ফ্রি হলেই এই সিনেমা নিয়ে কাজ শুরু করতে হবে।

সম্প্রতি ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার নতুন ঝলকে লম্বা চুলে বাজিমাত করলেন বলিউডের সুলতান। তামিল সিনেমা ‘বীরম’র অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। সালমানের নিজস্ব প্রযোজনায় এটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

সালমান ছাড়াও সিনেমাটিতে দেখা যাবে দক্ষিণী তারকা ভেঙ্কটেশ এবং জগপতিবাবুকে। ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন রামচরণ। থাকছেন শেহনাজ গিলও। আগামী ৩০ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।