ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একই সিনেমায় মিঠুন, সঞ্জয়, জ্যাকি ও সানি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
একই সিনেমায় মিঠুন, সঞ্জয়, জ্যাকি ও সানি! মিঠুন চক্রবর্তী, সানি দেওল, সঞ্জয় দত্ত ও জ্যাকি শ্রফ

এক সিনেমার পোস্টার এক মুহূর্তে উসকে দিয়েছে আশি ও নব্বই দশকের বহু স্মৃতি। আশির দশকে বলিউড বড়পর্দা জুড়ে অ্যাকশনের ঝড় তুলেছিলেন যারা, সেই চার অভিনেতাকে নিয়েই এবার তৈরি হচ্ছে সিনেমা।

যার প্রথম ঝলক মুক্তি প্রকাশ হয়েছে।

প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন মিঠুন চক্রবর্তী, সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ, সানি দেওল। সিনেমাটি পরিচালনা করবেন বিবেক চৌহান।

এটি প্রযোজনা করছে জি স্টুডিও এবং আহমেদ খান। মিঠুন চক্রবর্তীর জন্মদিনেই সিনেমাটির কথা প্রকাশ্যে এসেছিল। এবার প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই রীতিমতো হইচই পড়ে গেছে চার অভিনেতার ভক্তদের মধ্যে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এই চার তারকার সিনেমাটি হতে চলেছে অ্যাকশন ধর্মী। পরিচালক মূলত অ্যাকশনের কথা মাথায় রেখেই নাকি সিনেমাটিতে অভিনয় করতে রাজি হয়েছেন তারা। এই সিনেমার জন্য নাকি বিদেশ থেকে আনা হয়েছে অ্যাকশন ডিরেক্টরকে।

এর আগে এই চার অভিনেতাকে এক সিনেমায় একসঙ্গে দেখা না গেলেও, আলাদা আলাদা জুটি বেঁধেছেন তারা। যেমন, ‘যোদ্ধা’তে সঞ্জয় দত্ত ও সানি দেওল আবার ‘খলনায়ক’-এ জ্যাকি ও সঞ্জয়কে একসঙ্গে দেখা গেছে। অন্যদিকে, সানি ও জ্যাকিকে দেখা গিয়েছিল ‘বর্ডার’ ও ‘ত্রিদেব’তে। একসঙ্গে অভিনয় করেছেন সানি ও মিঠুনও।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।