ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

সড়ক দুর্ঘটনার কবলে মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
সড়ক দুর্ঘটনার কবলে মিঠুন চক্রবর্তী মিঠুন চক্রবর্তী

সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। গাড়িবহর নিয়ে শনিবার (২৬ নভেম্বর) বাঁকুড়া থেকে আসানসোল যাচ্ছিলেন তিনি।

পথে বিষ্ণুপুর পার করার পর দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও মিঠুন ও তার সঙ্গে থাকা সবাই ভালো আছেন। মূলত বাঁকুড়ায় রাজনৈতিক কর্মসূচি শেষে ফিরছিলেন মিঠুন।

নিরাপত্তার কারণে তার গাড়ির সামনে-পেছনে ছিল নিরাপত্তারক্ষীর গাড়ি। প্রথম গাড়িটির সামনে হঠাৎ একটি সাইকেল ঢুকে পড়ে। সেই সাইকেল আরোহীকে বাঁচাতে সামনের গাড়ি হঠাৎ ব্রেক করলে পেছনে থাকা মিঠুনের গাড়ি সেই গাড়িতে ধাক্কা দেয়। মিঠুনের গাড়ির পেছনে থাকা গাড়িটিও ধাক্কা দেয় মিঠুনের গাড়িতে।

সামনের ও পেছনের গাড়ির মধ্যে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে মিঠুনের গাড়ি। এতে গাড়ির সামনের অংশ খুলে পড়ে। পরে ক্ষতিগ্রস্ত গাড়িটি নিয়েই আসানসোলে পৌঁছান মিঠুন।  

অভিনয় ও সঞ্চালনা ছাড়াও রাজনীতিতেও সক্রিয় মিঠুন। সম্প্রতি রিয়েলিটি শো ‘সারেগামাপা লিটল চ্যাম্প’র একটি পর্বে হাজির হয়েছিলেন তিনি। মিঠুনকে বড় পর্দায় শেষ দেখা গেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমায়।  

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa