ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

ফিচার

বলিউড নতুন ছবি রাবণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ৩০, ২০১০
বলিউড নতুন ছবি রাবণ

বলিউডের আলোচিত পরিচালক মনি রতœমের বড় বাজেটের ছবি রাবণ। ১৮ জুন লন্ডনের ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউটে অনুষ্ঠিত হলো এর ওয়ার্ল্ড প্রিমিয়ার।

অভিষেক-ঐশ্বরিয়া জুটির এই ছবিটি ঘিরে ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো। রাবণ-এর প্রিমিয়ার শোতে পরিচালক মনি রতœমের আমন্ত্রণে যোগ দিয়েছিলেন পুরো বচ্চন পরিবার। সপরিবারে যোগ দিয়েছিলেন শাহরুখ খান।
তবে কথা হলো, এই রাবণ রামায়ণের সেই রাবণ নয়। তবে রাবণের মতোই আদিবাসী দলপতি বীরমুন্ডা (অভিষেক বচ্চন) অপহরণ করে পুলিশ অফিসার প্রতাপ শর্মার স্ত্রী রাগিণীকে (ঐশ্বরিয়া)। বীরমুন্ডা চেষ্টা করে রাগিণীর মন জয়ের। পুরাণের সীতার মতোই রাগিণী ঘৃণার সঙ্গে প্রত্যাখান করে তাকে। ওদিকে পুলিশ অফিসার প্রতাপের প্রবল আক্রমণে অরণ্যচারী মানুষের জীবনে নেমে আসে বিভীষিকা। পালাতে গিয়েও বার বার ধরা পড়ে যায় রাগিণী। তাকে নিজের করে পাওয়ার জন্য বীরমুন্ডা দলত্যাগ করতেও প্রস্তুত। শেষ পর্যন্ত রামের মতোই প্রতাপ শর্মা তার স্ত্রীকে উদ্ধার করতে পারে কিনা জানতে হলে ছবিটি দেখতে হবে শেষ পর্যন্ত। রাবণ-এ আরো অভিনয় করেছেন ছায়া বিক্রম, গোবিন্দ, নিকি দিবেদি, রবি কিশান, প্রিয়ামনি, অজয় ঘাই ও মুন্ডা আদিবাসীরা। হিন্দি ও তেলেগু ভাষায় নির্মিত রোমান্স ও অ্যাকশনধর্মী এ ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রেহমান। পরিচালক মনি রতœম আশা করেছিলেন রাবণ ছবিটি দিয়ে আরেকবার তিনি বক্স অফিসে ঝড় তুলবেন। কিন্তু এখন পর্যন্ত সে রকম লক্ষণ দেখা যাচ্ছে না।
বাংলাদেশ স্থানীয় সময় ১০৫০, ১ জুলাই ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa