ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফিচার

পেছনের আঙিনায় মৃত এলিয়েন!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
পেছনের আঙিনায় মৃত এলিয়েন!

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি বাড়ির পেছনের আঙিনায় জন্তুআকৃতির একটা কিছু পড়ে থাকতে দেখার পর নানা ধারনাই সামনে আসছে। অনেকেই মনে করছেন এ এক মৃত এলিয়েন।

প্রথমে ছবিটি আসে ফেসবুকে। পরে পশ্চিমা সংবাদমাধ্যমগুলোতে আসতে শুরু করে। আর প্রায় সব খবরেই তাকে এলিয়েন বলেই উল্লেখ করা হচ্ছে। তবে এটি হতে পারে কোনও প্রাণীর মুখমণ্ডলসহ আধা-বেড়ে ওঠা বাচ্চা, যার মুখমন্ডল গঠনই হয়নি।

জন্তটি প্রথম দেখতে পান ওই বাড়ির বাসিন্দা এক নারী। তিনি বলেন রাত সাড়ে এগারোটা নাগাদ আমি কিছু একটা গোংগানির শব্দ শুনতে পাই। আর বাইরে গিয়ে এটি পড়ে থাকতে দেখি। তবে ততক্ষণে ওটি ছিলো মৃত।

এরপর সেটি ফেসবুকে পোস্ট দেন ওই নারী। তিনি লিখেন, জানি না এটি কি জন্তু। তবে সেখান থেকে সংবাদমাধ্যমগুলোতে খবর হিসেবে ছড়ায়। আর ছবিটির ওপর আসতে থাকে হাজারো মন্তব্য। একজন লিখেছেন স্পষ্টই এটা একটা এলিয়েন। আরেকজন লিখেছেন নিশ্চিত ফেসহাগার। রিডলি স্কটের এলিয়েন ফিল্মগুলোতে এমন নাম রয়েছে।

একজন অবশ্য একটি হরিণের পূর্ণ পরিণত পূর্ণ ভ্রুণের ছবি দিয়ে দেখিয়েছেন এটি অর্ধেকটা বেড়ে ওঠা হরিণের ভ্রুণই হতে পারে।

বাংলাদেশ ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।