ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ফিচার

মৃত্যুর পরও জন্মদিনের উপহার পাঠালেন বাবা!

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
মৃত্যুর পরও জন্মদিনের উপহার পাঠালেন বাবা! বাবার জন্মদিনের উপহার

ঢাকা: মার্কিন নাগরিক বেইলি সেলারসের বাবা মারা গেছেন আরও পাঁচ বছর আগে। মৃত্যুর আগে প্রতিজ্ঞা করেছিলেন মেয়ের বয়স ২১ বছর হওয়া পর্যন্ত প্রতি জন্মদিনেই উপহার দেবেন। মেয়ের কাছে করা সেই প্রতিজ্ঞা মৃত্যুর পরও রেখেছেন বেইলির বাবা। 

গত পাঁচ বছরের প্রতিটি জন্মদিনেই বাবার তরফ থেকে উপহার পেয়েছেন বেইলি। শুক্রবার (২৪ নভেম্বর) ২১তম জন্মদিনে বাবার শেষ উপহারটি পৌঁছে তার কাছে।

 

উপহার পাওয়ার পর একটি টুইটার বার্তা প্রকাশ করেছেন বেইলি। টুইটার বার্তায় বাবার কাছ থেকে উপহার পাওয়া বেগুনি রঙের এক তোড়া ফুল, বাবার লিখে যাওয়া চিঠি ও বাবার সঙ্গে নিজের ছোটবেলার ছবি যুক্ত করেছেন। লিখেছেন- ‘আমার বাবা যখন মারা যান তখন আমার বয়স ১৬। তিনি মৃত্যুর আগে আমার প্রতি জন্মদিনের উপহারের বিল অগ্রিম দিয়ে রেখেছিলেন। এ ফুলগুলো আমার ২১তম জন্মদিনের এবং শেষ উপহার। বাবা, তোমাকে অনেক মিস করি। ’

বেইলিকে লেখা চিঠিতে তার বাবা লিখেছেন, ‘এটা তোমার কাছে লেখা আমার শেষ চিঠি। আমি চাই না আমার ছোট্ট মেয়েটা আর অশ্রু ঝরাক। কারণ, আমি এখন আরও ভালো জায়গায় আছি। ’ 

চিঠিতে মেয়ের প্রতিটি সাফল্যে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

...সবশেষ তথ্য অনুযায়ী, বেইলির টুইটার বার্তায় লাইকের সংখ্যা ১২ লাখ ছাড়িয়ে গেছে। হয়েছে অসংখ্য মন্তব্য। মন্তব্যকারীদের অনেকে বেইলির জন্য দুঃখ প্রকাশ করেন। টুইট পড়ার সময় অনেকের চোখেই চলে এসেছে অশ্রু।

ফিরতি টুইটের মাধ্যমে মন্তব্যকারীদের সবাইকে ধন্যবাদ জানান যুক্তরাষ্ট্রের টেনেসি রাজ্যের অধিবাসী বেইলি সেলারস।

বাংলাদেশ সময়: ০৪০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
এনএইচটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।