ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

ফুটবল

মেসির কাছে ক্ষমা চাইলেন সেই মেক্সিকান বক্সার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
মেসির কাছে ক্ষমা চাইলেন সেই মেক্সিকান বক্সার

মেক্সিকোর বিপক্ষে জয়ের পর ড্রেসিংরুমে আর্জেন্টাইন ফুটবলারদের উল্লাসের ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তা দেখে রীতিমত ক্ষোভে ফেটে পড়েন মেক্সিকান বক্সার ক্যানেলও আলভারেস।

তার দাবি, উল্লাসের সময় মেক্সিকোর একটি জার্সিতে পা রেখেছেন লিওনেল মেসি। এক টুইটে মেসিকে আঘাত করার হুমকি দিয়েছেন তিনি।

যদিও ভিডিওটি দেখলে যে কারোরই মনে হবে জার্সিতে অনিচ্ছাকৃতভাবেই পায়ের ছোঁয়া লেগেছে মেসির। তাই ফেসবুক, টুইটারে রীতিমত ধুয়ে দেওয়া কানেলোকে। বেশ কয়েকদিন এমনটা যাওয়ার পর টুইটারে মেসি ও আর্জেন্টিনার লোকেদের কাছে ক্ষমা প্রকাশ করেন কানেলো।

নিজের ভুল বুঝতে পেরে এই মেক্সিকান বক্সার বলেন, ‘গত কয়েকদিন ধরে, দেশের প্রতি যে ভালবাসা ও আবেগ অনুভব করছি তাতে আমি আচ্ছন্ন। আমি এমন মন্তব্য করেছি যা করা উচিত ছিল না,  তাই আমি মেসি এবং আর্জেন্টিনার মানুষের কাছে ক্ষমা চাছচি। প্রতিদিনই আমরা নতুন কিছু শিখছি, এবার আমি কিছু শিখলাম। ’

মূলত ওই টুইটের পর মেক্সিকোর মানুষরাই কানেলোকো নিয়ে ট্রল করতে শুরু করেন। কানেলো আরও লেখেন, ‘আমি দুই দলেরই আজকের ম্যাচে সাফল্য কামনা করছি। মেক্সিকোকে জীবনের শেষ দিন পর্যন্ত সমর্থন করে যাব। ’

বাংলাদেশ সময় : ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa