ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

অনুশীলনে ফিরে নেইমার বললেন, ‘ভালো বোধ করছি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
অনুশীলনে ফিরে নেইমার বললেন, ‘ভালো বোধ করছি’

ইনজুরি ভাবাচ্ছে ব্রাজিল শিবিরকে। নেইমারসহ বেশ কিছু তারকা ফুটবলারের ইনজুরিতে ব্রাজিলের বিশ্বকাপ মিশন কঠিন হয়ে উঠেছে।

দলের সেরা তারকা নেইমার প্রথমে ইনজুরিতে পরেন। এরপর যোগ হয় দানিলো এবং আসেক্স সান্দ্রোও। নেইমার ইনজুরিতে পরার পর সুইজারল্যান্ডের বিপক্ষে সহজ জয় পেয়েছে তার দল। কিন্তু ক্যামেরুনের বিপক্ষে ১-০ গোলে হেরে গেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

নেইমার যখন ইনজুরিতে পড়েছিলেন, তখন চিকিৎসকরা জানিয়েছিলেন তার ইনজুরি থেকে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে। কিন্তু তার আগেই মাঠে দেখা গেছে নেইমারকে। নেইমার তার ভেরিফায়েড ফেসবুক পেজে দুই ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, 'আমি ভালো বোধ করছি। এখন কেমন আছি তা আমি জানি। ' এরপর তিনটি ইমোজির ছবি দিয়েছেন নেইমার।  

যে ছবি দুটি নেইমার পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, তিনি বল পায়ে দৌড়াচ্ছেন। আর গোল করার পর যেমন উদ্‌যাপন করেন তেমন করছেন। হয়তো এই ছবির দ্বারা নেইমার জানান দিলেন, শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবেন তিনি।

এদিকে নেইমারের ইনজুরির পর থেকেই তার অপেক্ষায় ছিলেন তিতে। শুধু দলের কোচই নয়, নেইমারের অপেক্ষায় ছিল ব্রাজিলের সবাই। শেষ পর্যন্ত হয়তো অপেক্ষার পালা শেষ হতে চলেছে। এত দিন হয়তো ডাক্তারের সবুজ সংকেতের অপেক্ষায় ছিলেন নেইমার। এখন হয়তো তা পেয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa