ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

অসাধারণ গোলে পেলের রেকর্ড ছুঁলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
অসাধারণ গোলে পেলের রেকর্ড ছুঁলেন নেইমার

ক্রোয়েশিয়ার রক্ষণ চেপে ধরেও গোলের দেখা পাচ্ছিল না ব্রাজিল। নির্ধারিত সময় কেটে গেল।

অতিরিক্ত সময়েরও প্রথম ভাগ শেষের পথে। এমন সময় ডেডলক ভাঙলেন নেইমার জুনিয়র। অসাধারণ এক গোলে তিনি ছুঁয়ে ফেললেন স্বদেশী কিংবদন্তি পেলের রেকর্ড।

২০২২ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামে ব্রাজিল। ম্যাচটি মাঠে গড়ানোর আগে ব্রাজিলের জার্সিতে নেইমারের গোলসংখ্যা ছিল ৭৬টি। আজকের গোলটিসহ ব্রাজিলের জার্সিতে তার মোট গোলসংখ্যা এখন ৭৭টি। সমান গোলের মালিক পেলেও। আর একটি গোল পেলেই 'ফুটবলের রাজা'কে ছাড়িয়ে যাবেন নেইমার। তালিকার তিনে থাকা আরেক কিংবদন্তি রোনালদো নাজারিওর গোলসংখ্যা ৬২টি।

এডুকেশন সিটি স্টেডিয়ামে আজ ক্রোয়াটদের বিপক্ষে দলের যখন গোলের খুবই দরকার, ঠিক সেই সময় জ্বলে উঠেন নেইমার। ম্যাচের ১০৬তম মিনিটে বক্সের সামনে বল দখলে নিয়ে লুকাস পাকেতার সঙ্গে বল দেওয়া-নেওয়া করেন নেইমার। পাকেতা যখন ফের তার দিকে বল বাড়িয়ে দেন, ততক্ষণে নিজে জায়গা বানিয়ে নিয়েছেন নেইমার। বল নিয়ে প্রতিপক্ষের এক ডিফেন্ডার ও গোলরক্ষককে দারুণ দক্ষতায় পরাস্ত করে লক্ষ্যভেদ করেন পিএসজি তারকা।

বাংলাদেশ সময়: ২৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।