ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

স্ত্রীর সঙ্গে প্রতারণার কথা স্বীকার করলেন আলভেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
স্ত্রীর সঙ্গে প্রতারণার কথা স্বীকার করলেন আলভেস

মাঠের পরিবর্তে এখন বার্সেলোনার ‘ব্রায়ানস টু’ জেলে বসেই দিন কাটাতে হচ্ছে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেসকে। কেননা তার ওপর ধর্ষণের অভিযোগ এনেছেন এক নারী।

সেই অভিযোগে আলভেসকে গত সপ্তাহে গ্রেফতার দেখায় কাতালুনিয়া পুলিশ।  শুরু থেকেই সেই অস্বীকার করে আসছেন আলভেস। একের পর এক ভিন্ন জবানবন্দীও দিয়েছেন, তাতে এই মামলার অনেক কিছুই খোলাসা হয়ে যায়। আলভেস নিজেই অবশ্য স্ত্রীর সঙ্গে বিশ্বাসঘাতকতার কথা স্বীকার করেছেন।

বার্সেলোনার নাইটক্লাবে সেদিন অভিযোগকারী নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন আলভেস। কিন্তু স্ত্রীর সঙ্গে প্রতারণা বিষয়টি গোপন রাখার জন্য মিথ্যার আশ্রয় নেন এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। তবে যৌন হেনস্থার প্রসঙ্গে এখনো নিজেকে নির্দোষ দাবি করছেন তিনি। সেই নারীর সম্মতি নিয়েই সবকিছু হয়েছে বলে জানান, তার আইনজীবি ক্রিস্তোবাল মার্তেল।

ডিফেন্স লাইন শক্ত করার জন্য আইনজীবী পরিবর্তন করেছেন আলভেস। নিয়োগ দিয়েছেন ফৌজদারী উকিল মার্তেলকে।  তার কাছেই স্ত্রীর সঙ্গে প্রতারণার বিষয়টি নিজ থেকে সামনে আনেন তিনি। স্প্যানিশ টিভি আন্তেনা থ্রিকে দেওয়া এক সাক্ষাৎকারে মার্তেল বলেন, আলভেস যেকোনো শর্তে জামিন পেতে রাজি আছে। মোটা অঙ্কের জরিমানা দিতে কিংবা মনিটরিং অ্যাংকলেট পড়তেও ইচ্ছুক তিনি। এমনকি প্রতিদিন আদালতে হাজিরা দিতেও অসুবিধা নেই তার। সবকিছুর বিনিময়ে জেলের চার দেয়াল থেকে বের হতে চান তিনি।

এদিকে আলভেসের কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে রোষানলের মুখে পড়েছেন স্ত্রী জোয়ানা সাঞ্জ। একের পর এক অপমানের শিকার হচ্ছে অপরিচিত লোকেদের কাছ থেকে। শুরুতে অবশ্য আলভেসের পাশে ছিলেন সাঞ্জ। কিন্তু এখন নিজের ইনস্টাগ্রামে আলভেসের সঙ্গে থাকা ছবিগুলো মুছে ফেলেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।