ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

ফুটবল

নটিংহ্যামকে হারিয়ে ফাইনালে ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
নটিংহ্যামকে হারিয়ে ফাইনালে ইউনাইটেড

প্রথম লেগে ৩-০ গোলে জিতে ফাইনালে এক পা দিয়েই রেখেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। দ্বিতীয় লেগেও সেভাবে কোনো প্রতিদ্বন্দ্বীতা করতে পারেনি নটিংহ্যাম ফরেস্ট।

তাই ২-০ গোলের সহজ জয়ে কারাবাও কাপের ফাইনাল নিশ্চিত করে রেড ডেভিলরা।  

২০১৭ সালের পর প্রথমবার শিরোপার জন্য লড়াই করবে এরিক টেন হাগের দল। ২৬ ফেব্রুয়ারি ওয়েম্বলিতে অনুষ্ঠেয় ফাইনালে তাদের প্রতিপক্ষ নিউক্যাসেল ইউনাইটেড।

ওল্ড ট্র্যাফোর্ডে গোলশূন্য প্রথমার্ধের পর ৭৩ তম মিনিটে রেড ডেভিলদের হয়ে গোল করেন অঁতনি মার্সিয়াল। প্রথম মার্কাস রাশফোর্ডের শট নিউক্যাসেল গোলরক্ষক ফিরিয়ে দিলেও মার্সিয়ালের শট আর ঠেকাতে পারেননি। তিন মিনিটের ব্যবধানে আবারও এগিয়ে যায়নি ইউনাইটেড। ডানপ্রান্ত থেকে ব্রুনো ফের্নান্দেসের ক্রস থেকে ফ্রেডকে পাস দেন রাশফোর্ড। এক গজ বাইরে থেকে বলটি জালে পাঠান ফ্রেড।

জয়ের পর টেন হাগ বলেন, ‘সত্যি বলতে প্রথমার্ধ অসাধারণ ছিল। খুবই ধীরগতির ছিলাম আমরা এবং খুব বেশি সুযোগও তৈরি করিনি। দ্বিতীয়ার্ধ এর থেকে ভালো ছিল এবং কিছু ভালো গোল করেছি। আমরা কেবল দিনকে দিন উন্নতি করতে চাই। ’

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।